Beta

নোবিপ্রবিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

৩০ অক্টোবর ২০১৮, ১৬:১৬

মো. মাসুদ পারভেজ, নোয়াখালী
আজ মঙ্গলবার নোবিপ্রবির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান। ছবি : এনটিভি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই ফল প্রকাশ করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. ফারুক উদ্দিনের কাছ থেকে ফল গ্রহণের পর আনুষ্ঠানিকভাবে তা প্রকাশ করেন উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান। বিশ্ববিদ্যালয়ের ছয়টি ইউনিটে এবারে পাস করেছেন মোট ৪৪ হাজার ২৯১ শিক্ষার্থী। পাসের হার ৮০ দশমিক ১৪ শতাংশ।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিন অধ্যাপক ড. আতিকুল হক, রেজিস্ট্রার অধ্যাপক মোমিনুল হক, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. মোখলেস উজ-জামান প্রমুখ।

গত ২৬ থেকে ২৮ অক্টোবর তিন দিনব্যাপী নোবিপ্রবির এ, বি, সি, ডি, ই এবং এফ ইউনিটের আওতায় ৩০টি বিষয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট এক হাজার ৩২০ আসনের বিপরীতে এবারে আবেদন করেন ৭০ হাজার ২৯৮ শিক্ষার্থী। পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৮০ শতাংশ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement