Beta

পিইসিতে ছয়শতে ৬০০ পেয়েছে জায়েদও

০৫ জানুয়ারি ২০১৯, ১৪:৪৯ | আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯, ১৬:০৩

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীর জায়েদ বিন জাহেদ মল্লিক এবার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ছয়শর মধ্যে ৬০০ নম্বর পেয়েছে। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

এবারের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় ৬০০ নম্বরের মধ্যে ৬০০ পাওয়া আরো এক শিক্ষার্থীর খোঁজ পাওয়া গেছে। রাজধানীর গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুলের এ শিক্ষার্থীর নাম জায়েদ বিন জাহেদ মল্লিক।

জায়েদের বাবা কৃষিবিদ মো. জাহিদুর রহমান মল্লিক ও মা জাজিরা বিনতে জবির। বাবা-মায়ের সঙ্গে জায়েদ রাজধানীর পশ্চিম তেজতুরি বাজারের গার্ডেন রোডে বসবাস করে। তাদের স্থায়ী আবাস টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ওয়ারশি গ্রামে।

জায়েদের এই ফলাফলে তার স্কুলের শিক্ষকরাও খুব খুশি। তাঁরা বলেন, সে বরাবরই ভালো ও মনোযোগী ছাত্র। তার এই ফলাফল গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুলের সুনাম বৃদ্ধি করেছে। আমরাও গর্বিত। ভবিষ্যতে সে অনেক ভালো করবে এই প্রত্যাশাই করি আমরা।

গত বৃহস্পতিবার পিইসিতে ছয়শতে ৬০০ পাওয়া নওগাঁর মহাদেবপুর উপজেলার মালঞ্চ কিন্ডারগার্টেনের শিক্ষার্থী সারা জেরিনকে নিয়ে এনটিভি অনলাইনে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

ওই প্রতিবেদনটি দেখার পর ছেলেকে নিয়ে এনটিভি অনলাইনের কার্যালয়ে আসেন জায়েদের বাবা জাহিদুর রহমান। এ সময় তিনি বলেন, ছেলের এই ফলাফলে তাঁরা উচ্ছ্বসিত। সবার কাছে ছেলের জন্য দোয়া চান। ছেলের ফলাফল শুনে মহল্লার লোকজন বাড়ি এসে অভিনন্দন জানিয়ে গেছে। এতে গর্বে বুক ভরে গেছে।

Advertisement