একাধিক পদে নিয়োগ দেবে কারিগরি শিক্ষা অধিদপ্তর

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। বিভিন্ন প্রতিষ্ঠানে ১৩টি ভিন্ন পদের বিপরীতে মোট ৩০৯ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

লাইব্রেরিয়ান, হিসাবরক্ষক, প্লাম্বার/পাম্প অপারেটর, ড্রাইভার (ভারী), সহকারী-কাম-স্টোরকিপার, এল.ডি.এ কাম স্টোরকিপার, ইলেকট্রিশিয়ান কাম পাম্প অপারেটর, ড্রাইভার কাম মেকানিক্স, ইলেকট্রিশিয়ান/প্রজেক্ট অপারেটর, কেয়ারটেকার, অফিস সহকারী কাম স্টোরকিপার, অফিস সহায়ক/গার্ডেনার, অফিস সহায়ক।

পদ সংখ্যা

সর্বমোট ৩০৯ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/স্নাতক/ এইচএসসি /এসএসসি অথবা সমমান পাস অথবা ডিপ্লোমা পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনের ক্ষেত্রে ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিল যোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

বেতন

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন ফি

আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ থেকে ১১ নম্বর পদের জন্য ১০০টাকা (সার্ভিস চার্জসহ ১১২টাকা) এবং ১২ ও ১৩ নম্বর পদের জন্য ৫০টাকা (সার্ভিস চার্জসহ ৫৬টাকা) টেলিটক প্রি–পেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://dter.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। 

আবেদনের শেষ তারিখ

২৭ অক্টোবর, ২০২১।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ৫ অক্টোবর, ২০২১।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে