একাধিক পদে নিয়োগ দেবে চ্যানেল আই

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চ্যানেল  আই। প্রতিষ্ঠানটিতে সাতটি ভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য নারী ও পুরুষ প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

অনলাইন জার্নালিস্ট, অনলাইন জার্নালিস্ট (স্পোর্টস), অনলাইন জার্নালিস্ট (স্পোর্টস), কন্টেন্ট ক্রিয়েটর অ্যান্ড প্রসেসর, এক্সিকিউটিভ (এসইও ও সোশ্যাল মিডিয়া), এক্সিকিউটিভ (ব্রডকাস্ট), এক্সিকিউটিভ (সফটওয়্যার/আইটি)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে জার্নালিজম/ ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ, কলাবিভাগ, ইলেকট্রিক্যাল ও ইনেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন টেকনোলজি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, টেলিকমিউনিকেশন সহ যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদ ভেদে ভিজ্যুয়াল কন্টেন্ট তৈরি, ফটো স্টোরি ও ফটোগ্রাফি, স্ক্রিপ্ট রাইটিং, মোবাইল জার্নালিজম, ফিল্ড রিপোর্টিং ও ফেসবুক লাইভে পারদর্শিতা, ভিজ্যুয়াল স্টোরি নির্মাণ, ভিডিও এডিটিং, গ্রাফিক্স, স্ক্রিপ্টিং এবং বেসিক ফটোগ্রাফিতে দক্ষতা অ্যান্ড্রয়েড এসইও, আইওএস এসইও, অফ/অন পেইজ এসইও, এবং ডিজিটাল বিপণন, সোশ্যাল মিডিয়া বিপণন ও ম্যানেজমেন্ট, কন্টেন্ট প্রটেকশন ও কপিরাইট ম্যানেজমেন্টে দক্ষতা, ওয়েব/অ্যাপ এপ্লিকেশন ডেভেলপমেন্টে দক্ষতা, সফটওয়্যার হার্ডওয়ার ও নেটওয়ার্কিং দক্ষতা থাকতে হবে। 

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন (jobs.channelionline.com) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

১৮ নভেম্বর, ২০২১।

সূত্র : প্রতিষ্ঠান ওয়েবসাইট (www.channelionline.com/jobs2021)