গোপালগঞ্জে নিয়োগ দেবে মেরী স্টোপস

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটিতে ক্লায়েন্ট সাপোর্ট কো-অর্ডিনেটর (নারী) পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

ক্লায়েন্ট সাপোর্ট কো-অর্ডিনেটর (নারী)

যোগ্যতা

প্রার্থীকে স্নাতক পাস হতে হবে।  নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

কোনো মাতৃস্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠানে কাউন্সেলিং কাজে এক বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে অবশ্যই কম্পিউটার পরিচালনায় দক্ষতা ও আন্তঃব্যক্তিক যোগাযোগে দক্ষ হতে হবে। ক্লায়েন্টের প্রতি যত্নবান এবং দৃঢ় ব্যক্তিত্বসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে স্মার্ট, উদ্যমী ও কর্মঠ হতে হবে।

কর্মস্থল

গোপালগঞ্জ

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম-ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/ বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশের নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ ৩ অক্টোবর ২০২০ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, মানবসম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ি # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা-১২০৭ ঠিকানায়  পাঠানোর অনুরোধ করা যাচ্ছে। সিভি ফরম পাওয়া যাবে {https://mariestopes.org.bd/join-our-team/ এই লিঙ্কে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ৩ অক্টোবর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস