চট্টগ্রামে নিয়োগ দেবে মেরী স্টোপস

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটিতে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

মেডিকেল অ্যাসিস্ট্যান্ট

যোগ্যতা

প্রার্থীকে সরকার অনুমোদিত যেকোনো প্রতিষ্ঠান থেকে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট অথবা প্যারামেডিক কোর্স পাস হতে হবে। প্রার্থীকে প্রজনন স্বাস্থ্যসেবা এবং পরিবার পরিকল্পনা প্রকল্পে কমপক্ষে এক বছরের কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। ইনফেকশন প্রিভেনটেনশনে (আইপি) প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। ক্লায়েন্টদের প্রতি যত্নবান এবং দলে কাজ করার মানসিকতা থাকতে হবে।

কর্মরত জেলার উপজেলা পর্যায়ে প্রতিদিন ব্যাপক ভ্রমণ করার মানসিকতা থাকতে হবে।

বেতন

বেতন আলোচনা সাপেক্ষে।

কর্মস্থল

চট্টগ্রাম

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশের নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ২৮ মার্চ ২০২০ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, মানবসম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ি-৬/২, ব্লক-এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা-১২০৭ ঠিকানায় পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। সিভি ফরম পাওয়া যাবে {https://mariestopes.org.bd/join-our-team/} এই লিঙ্কে। আবেদনপত্র ও খামের ওপর প্রার্থিত পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। মেরী স্টোপস বাংলাদেশে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২৮ মার্চ, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস