নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র, বেতন ৪০,০০০ হাজার টাকা

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে প্রকল্প সমন্বয়কারী  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

প্রকল্প সমন্বয়কারী

যোগ্যতা

প্রার্থীকে যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, নৃতাত্বিক বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। বয়স সর্বোচ্চ ৪৫ বছর। বিভিন্ন দাতাসংস্থা বা এনজিও প্রকল্প বাস্তবায়নে প্রকল্প সমন্বয়কারী বা প্রকল্প ব্যবস্থাপক হিসেবে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জলবায়ু পরিবতর্ন প্রকল্পে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বিভিন্ন দাতাসংস্থা ও সুপরিচিত এনজিওতে জলবায়ু পরিবর্তন, বাড়িভিটা উঁচুকরণ, ল্যাট্রিন ও টিউবওয়েল স্থাপন, উন্নত পদ্ধতিতে ছাগল পালন, জলবায়ু সহনশীল ফসল উৎপাদন সম্পর্কিত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বৈধ মোটরসাইকেল ড্রাইভিং লাইসেন্স ও স্মার্টফোন থাকতে হবে।

কর্মস্থল

নীলফামারী

বেতন

মাসিক বেতন সর্ব সাকূল্যে ৪০,০০০/-টাকা ।

কোম্পানির সুযোগ সুবিধাদি

বছরে দুটি  উৎসব বোনাস মোটসাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ খরচ ( লগশিট অনুযায়ী) মোবাইল ও ইন্টারনেট বিল প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

জীবনবৃত্তান্ত ও সকল সনদপত্র, নাগরিকত্ব ও জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল ফোন নম্বরসহ উপপরিচালক- এইচ আর অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ি রেলগেট, পার্বতীপুর, দিনাজপুর বরাবর সরাসরি/ ডাক/ কুরিয়ারযোগে অথবা ইমেইলে(gbkpbt.hra@gmail.com and cc to dd-hra@gbk-bd.org) আগামী ২০/১১/২০২০ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। নির্বাচনী পরীক্ষার জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না। নারী, আদিবাসি প্রান্তিক জনগোষ্ঠীর প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২০ নভেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস