নিয়োগ দেবে পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন, বেতন ৭৭ হাজার টাকা

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পিপলস্‌ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)। প্রতিষ্ঠানটিতে হিসাব কর্মকর্তা  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

সহকারী পরিচালক।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে  স্নাতকোত্তর পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৪৫ বছর। ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রমে সংশ্লিষ্ট পদে   পাঁচ বছরসহ ন্যূনতম  দশ বছরের অভিজ্ঞতা। ৫০টি শাখার দায়িত্ব পালন অথবা ১০০ কোটি টাকা ঋণস্থিতি পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারে কাজের দক্ষতা থাকতে হবে। কর্মী ব্যবস্থাপনা ও কর্মী উন্নয়নের যোগ্যতা সম্পন্ন হতে হবে। প্রতিবেদন তৈরী, পরিকল্পনা প্রণয়ণ ও বাস্তবায়ন, মনিটরিং কাজে দক্ষ হতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে।

বেতন

শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে ৭১,৩২৫/- এবং স্থায়ীকরণের পর ৭৭,৩৭৫/-(ক্রেডিট ভাতা, মোবাইল বিলসহ)। অধিক যোগ্যতা সম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে বেতন আলোচনা সাপেক্ষ।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র ও ছাড়পত্র, দুই কপি সদ্য তোলা রঙিন ছবি, এলাকার দুইজন গণ্যমান্য ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক) নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী ৩১/১২/২০২২ তারিখের মধ্যে উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপল্স ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হবে। পপি কর্তৃপক্ষ কোনো কারণ ছাড়াই যেকোনো বা সমস্ত আবেদনপত্র গ্রহণ বা প্রত্যাখান করার অধিকার রাখে।

আবেদনের সময়সীমা

৩১ ডিসেম্বর ,২০২২।

সূত্র : বিডিজবস