নীলফামারীতে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে টেকনিক্যাল অফিসার- ইঞ্জিনিয়ার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

টেকনিক্যাল অফিসার- ইঞ্জিনিয়ার

যোগ্যতা

যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইঞ্জিনিয়ার ডিগ্রিধারী হতে হবে। জলবায়ু পরিবতর্ন প্রকল্পে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর।

বিভিন্ন দাতাসংস্থা বা এনজিও প্রকল্প বাস্তবায়নে ন্যূনতম  তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জলবায়ু পরিবতর্ন প্রকল্পে কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বিভিন্ন দাতাসংস্থা ও সুপরিচিত এনজিওতে জলবায়ু পরিবর্তন, বাড়িভিটা উঁচুকরণ,ল্যাট্রিন ও টিউবওয়েল স্থাপন কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। নিজস্ব মোটরসাইকেলসহ বৈধ ড্রাইভিং লাইসেন্স ও র্স্মাটফোন থাকতে হবে।

কর্মস্থল

নীলফামারী

বেতন

 মাসিক বেতন সর্ব সাকূল্যে ২৮০০০/-টাকা।

কোম্পানির সুযোগ সুবিধাদি

বছরে দুটি  উৎসব বোনাস মোটসাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ খরচ ( লগসিট অনূযায়ী) মোবাইল ও ইন্টারনেট বিল প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

জীবনবৃত্তান্ত ও সকল সনদপত্র, নাগরিকত্ব ও জাতীয় পরিচয়পত্র, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, মোবাইল ফোন নাম্বারসহ উপপরিচালক-এইচআর অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ি রেলগেট,পার্বতীপুর, দিনাজপুর বরাবর সরাসরি/ডাক/কুরিয়ারযোগে অথবা ই-মেইলে (gbkpbt.hra@gmail.com and cc to dd-hra@gbk-bd.org) আগামী ২০/১১/২০২০ তারিখের মধ্যে আবেদনপত্র পাঠাতে হবে। নির্বাচনী পরীক্ষার জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না। নারী, আদিবাসি প্রান্তিক জনগোষ্ঠী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২০ নভেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস