পরিবার পরিকল্পনা অধিদপ্তরে চাকরি, বেতন ১০ম গ্রেডে

Looks like you've blocked notifications!

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরিবার পরিকল্পনা কার্যালয় অধিদপ্তর। ‘সরবরাহ কর্মকর্তা’ পদে মোট ছয় জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম

সরবরাহ কর্মকর্তা।

পদসংখ্যা

মোট ছয় জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক অথবা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পণ্য পরিবহণ, গুদামজাতকরণ এবং পণ্য ক্লিয়ারিংয়ে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়সসীমা ২০২২ সালের ১৫ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। ওয়েবসাইট থেকে নির্ধারিত ফরম ডাউনলোড করা যাবে। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদের সত্যায়িত ফটোকপি, প্রথম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, ইউনিয়ন পরিষদ/ পৌরসভা কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, জন্মসনদের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম উল্লেখ করে ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : পরিচালক (উপকরণ ও সরবরাহ), পরিবার পরিকল্পনা অধিদপ্তর, ০৬ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

আবেদনের শেষ তারিখ

১৫ সেপ্টেম্বর ২০২২।

সূত্র : পরিবার কল্যাণ অধিদপ্তর ওয়েবসাইট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে