পাবনায় নিয়োগ দেবে জাগরণী চক্র ফাউন্ডেশন

Looks like you've blocked notifications!

জাতীয় পর্যায়ের শীর্ষস্থানীয় অন্যতম একটি বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন, পিকেএসএফ-এর সহায়তায় কৃষি ইউনিট এবং মৎস্য ও প্রাণিসম্পদ ইউনিটের কার্যক্রম বাস্তবায়ন করছে। উক্ত কর্মসূচির আওতায় প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট-টেকনিক্যাল (মৎস্য) পদে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীর কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নাম

প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট-টেকনিক্যাল (মৎস্য)

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে ন্যূনতম কৃষি ডিপ্লোমা (মৎস্য) পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে।

সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল

পাবনা

বেতন

সর্বসাকল্যে ১৬,৫০০/- টাকা, এ ছাড়া প্রকল্পের বাজেট বরাদ্দ অনুযায়ী অন্যান্য সুবিধা।

আবেদন প্রক্রিয়া

ইতোপূর্বে দায়িত্ব পালনে অনিয়ম করেছেন এবং নারী ও শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। যেকোনো ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। লিখিত/ মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবনবৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলির সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাক্-নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর-৭৪০০ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের ওপরে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের সময়সীমা

পদটিতে ১৯ মার্চ, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।