বিভিন্ন জেলায় নিয়োগ দেবে মেরী স্টোপস

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটিতে ক্লিনিক ম্যানেজার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

ক্লিনিক ম্যানেজার

যোগ্যতা

প্রার্থীদের স্নাতকোত্তর পাস হতে হবে। প্রার্থীদের যেকোনো স্বনামধন্য স্বাস্থ্যসেবাদানকারী প্রতিষ্ঠানে অথবা হাসপাতাল/ ক্লিনিকে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। কমপক্ষে তিন বছর কাজ করার মধ্যে সুপারভাইজার হিসেবে এক বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

প্রার্থীদের কোনো স্বাস্থ্যসেবাদানকারী প্রতিষ্ঠান, ক্লিনিকে/ হাসপাতালে ক্লিনিক ব্যবস্থাপনা, টিম গঠন/ পরিচালনা, মনিটরিং ও সুপারভিশন, প্রতিবেদন তৈরি করার দক্ষতা থাকতে হবে। কম্পিউটার চালনা, আর্থিক ব্যবস্থাপনা, যোগাযোগ ও বিপণনে দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।

কর্মস্থল

খুলনা, যশোর

বেতন

২৫০০০ ৩০০০০/- (মাসিক)

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ [যার একজনকে অবশ্যই পূর্বের/ বর্তমান কর্মস্থলের হতে হবে] পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশের নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্রসহ আগামী ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, মানবসম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ি # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা-১২০৭ ঠিকানায়  অনুরোধ করা যাচ্ছে। সিভি ফরম পাওয়া যাবে {https://mariestopes.org.bd/join-our-team/ এই লিঙ্কে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ৩০ সেপ্টেম্বর, ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস