মেট্রোরেলে চাকরির সুযোগ, সময় বাড়ল এক মাস

Looks like you've blocked notifications!

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (মেট্রোরেলের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান)। ৪৩টি ভিন্ন পদে মোট ১৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। সম্প্রতি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে মেট্রোরেলে নিয়োগের জন্য প্রকাশিত বিজ্ঞপ্তির সংশোধনী প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে আবেদনের সময় এক মাস বাড়ানো হয়েছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

সংশোধনী

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে (ডিএমটিসিএল) এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগ বিজ্ঞপ্তি-৮–এর সংশোধনীতে শিক্ষাগত যোগ্যতা শিথিল এবং আবেদন দাখিলের সময়সীমা বৃদ্ধি ও বয়সসীমা পুনর্নির্ধারণ করা হয়েছে। সংশোধনীগুলো হলো—

 ১. নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল পদের বিপরীতে যোগ্যতার কলামে বর্ণিত এইচএসসি ভোকেশনাল এর সিজিপিএ ৫.০০ এর মধ্যে ন্যূনতম সিজিপিএ ৪.০০ এর পরিবর্তে ন্যূনতম সিজিপিএ ৩.০০ প্রযোজ্য হবে;

২. আবেদন দাখিলের শেষ তারিখ আগামী ৩১ আগস্টের পরিবর্তে আগামী ৩০ সেপ্টেম্বর তারিখ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

৩. জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৯ আগস্ট, ২০২১ এর স্মারক অনুসরণে প্রার্থীদের বয়স ২৫-০৩-২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। কেবল মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ২৫-০৩-২০২০ তারিখে বয়স সর্বোচ্চ ৩২ (বত্রিশ) বছর হতে হবে। বিজ্ঞপ্তির অন্য শর্তাবলি অপরিবর্তিত থাকবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের নিম্নোক্ত ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্রের নমুনা পাওয়া যাবে (www.dmtcl.gov.bd) এই ঠিকানায়।

ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এ্যালিফেন্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

আবেদনের শেষ তারিখ

৩০ সেপ্টেম্বর, ২০২১।

সূত্র: www.dmtcl.gov.bd

আরো পড়ুন

এইচএসসি পাসে ১৩০ জনকে নিয়োগ দেবে মেট্রোরেল

মেট্রোরেলে চাকরির জন্য আবেদন করবেন যেভাবে

 বিস্তারিত বিজ্ঞপ্তিতে