মেডিকেল অফিসার পদে চাকরির সুযোগ

Looks like you've blocked notifications!

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইবনে সিনা ট্রাস্ট। প্রতিষ্ঠানটিতে মেডিকেল অফিসার (আইসিইউ) পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন।

পদের নাম

মেডিকেল অফিসার (আইসিইউ)

যোগ্যতা

এমবিবিএস বা সমমান স্বীকৃত বিএমডিসি কর্তৃক পাস হতে হবে।  প্রার্থীর সর্বনিম্ন দুই বছরের অভিজ্ঞতা  থাকতে হবে।  বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।  পুরুষ এবং নারী  উভয়েই আবেদন করতে পারবেন।  স্বীকৃত হাসপাতালে জেনারেল আইসিইউতে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতাসম্পন্নরা অগ্রাধিকার পাবে। উত্তম যোগাযোগ দক্ষতা আবশ্যক। রোগীদের একটি সেকশনের দায়িত্ব গ্রহণের মানসিকতা থাকতে হবে। কাজের ক্ষেত্রে উত্তম অভিজ্ঞতা থাকতে হবে। চাপের মধ্যে কাজ করার দক্ষতা থাকতে হবে। রোগীদের প্রতি ইতিবাচক মানসিকতা আবশ্যক। রোগীদের এটেনডেন্টের কাউন্সিল এর দক্ষতা  থাকতে হবে।

কর্মস্থল

ঢাকা

বেতন

আলোচনা সাপেক্ষ

কোম্পানির পলিসি অনুযায়ী

আবেদনের পদ্ধতি

আগ্রহী  প্রার্থীরা আবেদনপত্র ও হালনাগাদকৃত সিভিসহ বিএমডিসি রেজি. কার্ডের ফটোকপি, সব প্রাতিষ্ঠানিক ও অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সাম্প্রতিক দুই কপি রঙিন ছবি উল্লেখিত ঠিকানায় প্রেরণ করুন। সেক্রেটারি, ইবনে সিনা ট্রাস্ট, হাউজ # ৪৮, রোড # ৯/এ, ধানমণ্ডি আর/এ, ঢাকা-১২০৯। আবেদনকৃত পদের নাম খামের ওপর ও কাভার লেটারে উল্লেখ করুন। শুধু শর্টলিস্টেড প্রার্থীদের লিখিত পরীক্ষা/ ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে ২৫ নভেম্বর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস