স্নাতক পাসেই নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে শাখা ব্যবস্থাপক  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

শাখা ব্যবস্থাপক

পদসংখ্যা

এই পদে সর্বমোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রার্থীকে নূন্যতম স্নাতক পাস হতে হবে। প্রার্থীর  পাঁচ  বছরের অভিজ্ঞতা থাকতে হবে।  প্রার্থীর  বয়স সর্বোচ্চ ৪০ বছর হতে হবে। এনজিওতে ক্ষুদ্রঋণ কর্মসূচির শাখা ব্যবস্থাপক পদে কমপক্ষে  পাঁচ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটারে এমএস ওয়ার্ড, এমএস এক্সেল  প্রোগ্রাম, ইন্টারনেট ব্রাউজের দক্ষতা এবং এবং মাইক্রোফিন ৩৬০ সফটওয়্যার অথবা মাইক্রোফাইন্যান্সের অন্যান্য সফটওয়্যার পরিচালনায় পারদর্শী হতে হবে। সেই সাথে মোটরসাইকেল চালানোর ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

কর্মস্থল

জয়পুরহাট, দিনাজপুর, নীলফামারী, রংপুর

বেতন

 ২৬,৭৫০/-টাকা।

কোম্পানির সুযোগ-সুবিধাদি

শিক্ষানবিশকাল ৩-৬ মাস এবং শিক্ষানবিশকাল উর্ত্তীণ হওয়ার পর সংস্থার নিয়ম অনুযায়ী পিএফ, গ্রাচুইটি, উৎসব ভাতা, মোটরসাইকেল জ্বালানি, মোবাইল ও ইন্টারনেট ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, নাগরিকত্বের সনদপত্র, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ম্যানেজার-এইচআর অ্যান্ড অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ, বরাবরে কেবল ডাক/কুরিয়ারযোগে পৌঁছাতে হবে। শুধু বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহ্বান করা হবে। খামের ওপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। নারী, আদিবাসী ও প্রান্তিক জনগোষ্ঠীর প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২ জানুয়ারি , ২০২০ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস