স্নাতক পাসেই নিয়োগ দেবে ডেল্টা ফার্মা

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডেল্টা ফার্মা লিমিটেড। প্রতিষ্ঠানটিতে ‘মেডিকেল প্রমোশন অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

মেডিকেল প্রমোশন অফিসার

যোগ্যতা

মেডিকেল প্রমোশন অফিসার পদের জন্য আগ্রহী প্রার্থীদের যেকোনো বিষয়ে স্নাতক পাস হতে হবে। এসএসসি পর্যন্ত বিজ্ঞান বিভাগ থাকতে হবে। চট্টগ্রাম, নোয়াখালী ও সিলেট বিভাগের প্রার্থীদের জন্য বিজ্ঞান বিষয় ব্যতীত গ্রহণযোগ্য। ফ্রেশ এমপিওর ক্ষেত্রে বয়স ৩০-এর বেশি হবে না। অভিজ্ঞতাসম্পন্ন এমপিওর ক্ষেত্রে বয়স ৩৫-এর বেশি হবে না। ইংরেজি ও বাংলায় উত্তম যোগাযোগ দক্ষতা থাকতে হবে। মেডিকেল কলেজে সমপদে কাজের অভিজ্ঞতা সুবিধা হিসেবে যুক্ত হবে। যাঁরা পূর্বে আবেদন করেছেন, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

কোম্পানির সুযোগ-সুবিধাদি

আকর্ষণীয় ও প্রতিযোগিতামূলক বেতন প্যাকেজ। মাসিক কর্মদক্ষতা ভাতা। মাসের প্রথম তারিখে ব্যাংক হিসেবে বেতন পরিশোধ। বিজ্ঞান বিভাগের এইচএসসি/ ব্যাচেলর/ মাস্টার্স ডিগ্রিধারী প্রার্থীদের জন্য বিশেষ ইনক্রিমেন্ট। স্বনামধন্য ফার্মা কোম্পানিগুলোর পূর্ব কাজের অভিজ্ঞতা থাকলে বিশেষ সুবিধা দেওয়া হবে।

প্রবেশন পিরিয়ডের তিন মাস পর কনফারমেশন। মোবাইল ভাতা ও মোটরসাইকেল দেওয়া হবে। আকর্ষণীয় টিএ/ ডিএ ও উৎসব বোনাস। বিভিন্ন ধরনের আকর্ষণীয় ইনসেনটিভ। লক্ষ্য অর্জনকারীদের বিদেশ ভ্রমণ।

এপ্রিশিয়েশন লেটারে বার্ষিক পারফরম্যান্স বোনাস। প্রভিডেন্ট ফান্ড + গ্র্যাচুইটি। গ্রুপ ইন্স্যুরেন্স + নিয়মিত আকর্ষণীয় বার্ষিক ইনক্রিমেন্ট। পরিবারের সদস্যদের জন্য মেডিকেল সুবিধা।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২৪ ফেব্রুয়ারি, ২০২০ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে