স্নাতক পাসে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে  মৎস্য কর্মকর্তা পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

মৎস্য কর্মকর্তা

যোগ্যতা

প্রার্থীকে  মৎস্য বিষয়ে স্নাতক/ স্নাতকোত্তর পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর। জাতীয় পর্যায়ের এনজিওতে উন্নয়নমূলক কর্মকাণ্ডে  টেকসই জীবনযাত্রা, মৎস্য প্রযুক্তি সম্প্রসারণ, মার্কেট লিংকেজ, পরিবার পর্যায়ে এন্টারপ্রাইজ, এ্যাডভোকেসী, বিভিন্ন ষ্টেকহোল্ডারদের সঙ্গে যোগাযোগ, আয়বৃদ্ধি ও ভ্যালুচেইনমূলক কার্যক্রম তদারকীসহ সংশ্লিস্ট পদে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা সহ কম্পিউটার এবং ইংরেজীতে দক্ষতা এবং মোটরসাইকেল চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

মাসিক বেতন ৪০,০০০/-টাকা (নূন্যতম তিন বছরের অভিজ্ঞতা অথবা ইউনিট-এ  এক বছরের অভিজ্ঞতা), এক মাসের সমপরিমাণ বছরে  দুইটি উৎসবভাতা অর্থাৎ ২০,০০০+২০,০০০=৪০,০০০/-টাকা প্রদান করা হবে। সেই সাথে প্রকল্পের বরাদ্দৃকত বাজেট অনুযায়ী মোটর সাইকেল জ্বালানী ও মোবাইল বিল প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীর পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা  তিন কপি পিপি সাইজ ছবি, মোবাইল ফোন নম্বর সহ আবেদনপত্র উপ পরিচালক-এইচআর অ্যান্ড এ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ বরাবর সরাসরি/ডাক/কুরিয়ার যোগে আবেদনপত্র পৌছাতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষায় আহবান করা হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না। নারী, আদিবাসী ও প্রান্তিক জনগোষ্ঠীর প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকানো সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ৩০ নভেম্বর, ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস