স্নাতক পাসে নিয়োগ দেবে রিক

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)। উক্ত সংস্থা কর্তৃক দাতা সংস্থা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক দারিদ্রপীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচী আওতায় পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বিভিন্ন প্রাইমারি স্কুল এবং এবতেদায়ি মাদ্রাসায় প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কিছু স্ংখ্যক জনবল নিয়োগ দেবে।আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

মনিটরিং অ্যান্ড রিপোটিং অফিসার

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে স্নাতক / বিএ পাস হতে হবে। মাঠ পর্যায়ে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার ব্যবহার: এমএসওয়ার্ড/এক্সেল, ই-মেইল জানা থাকলে ভাল। ভাষা: বাংলা ও ইংরেজি মাধ্যমে কথা বলা ও লেখার দক্ষতা থাকলে ভাল। যোগাযোগ: যোগাযোগ ও উপস্থাপনায় পারদর্শী হতে হবে।

কর্মস্থল

পিরোজপুর

বেতন

সর্বসাকুল্যে ২৪,০০০/=

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ি -# ৮৮/এ/ক, সড়ক -#৭/এ, ধানমণ্ডি  আ / এ, ঢাকা - ১২০৯ বরাবর দরখাস্ত ( দুই কপি ছবি, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত এবং যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ ) আবেদনপত্র প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহীরা ৫ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস