উচ্চ মাধ্যমিক পাসেই নওগাঁ উপজেলা ভূমি অফিসে চাকরি

Looks like you've blocked notifications!

ভূমি মন্ত্রণালয়ের স্মারক নম্বর অনুযায়ী নওগাঁ জেলার রাজস্ব প্রশাসনের অধীন উপজেলা ভূমি অফিসে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ছয় ধরনের পদে ৫৫ জনকে এই নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের প্রকৃত বাংলাদেশি নাগরিক এবং নওগাঁ জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

পদসমূহ

সার্টিফিকেট পেশকার ১০ জন, সার্টিফিকেট সহকারী ১০ জন, ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী পদে ১০ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, নাজির কাম ক্যাশিয়ার পদে ১০ জন, মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী পদে ১০ জনসহ মোট ৫৫ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রতিটি পদের জন্য প্রার্থীদের উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এ ছাড়া কম্পিউটার চালনায় প্রাথমিক জ্ঞানসম্পন্ন হতে হবে।

বয়স

প্রার্থীদের বয়সসীমা ২০১৬ সালের ৩১ ডিসেম্বর অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী গ্রেড-১৬-এর এই পদগুলোয় নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

নওগাঁ জেলার ওয়েবসাইট (www.naogaon.gov.bd) থেকে এবং কার্যালয়ের রাজস্ব শাখা থেকে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে ওই ফরমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। আগামী ১৯ জানুয়ারি, ২০১৭ তারিখ বিকেল ৫টার মধ্যে ‘জেলা প্রশাসক, নওগাঁ’ ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে :