আকর্ষণীয় পদে জনবল নিয়োগ আকিজ গ্রুপে

Looks like you've blocked notifications!

আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেডে ১৭ ধরনের পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রংপুরে অবস্থিত প্রতিষ্ঠানটির তামাক ক্রয়, প্রেসেসিং ও রপ্তানি কেন্দ্রে কর্মঠ, দক্ষ ও যোগ্যতাসম্পন্ন জনবল নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

হিসাবরক্ষণ কর্মকর্তা, অ্যাডমিন অফিসার, পারচেজ অফিসার (লিফ), গোডাউন অফিসার, পারচেজ অফিসার (জেনারেল), অডিট অফিসার, উৎপাদন অফিসার, কেমিস্ট, অফিসার (আইটি), সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল), হিসাব সহকারী, সুপারভাইজার (ল্যাব), উৎপাদন সুপারভাইজার, সহকারী স্টোরকিপার, ফোরম্যান কাম অপারেটর (থ্রেসিং লাইন), সহকারী ফোরম্যান কাম অপারেটর (থ্রেসিং লাইন) এবং অপারেশন টেকনিশিয়ান (কন্ডিশনিং সিলিন্ডার) পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাস থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট পদে বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

নিজ হাতে লেখা আবেদনপত্র, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদন পাঠানোর ঠিকানা ‘এইচআর অ্যান্ড অ্যাডমিন বিভাগ, আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড, আকিজ চেম্বার (ষষ্ঠ তলা), ৭৩ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০’। আবেদন করা যাবে ১৪ মার্চ, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন দৈনিক প্রথম আলোয় ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে :