একমি ল্যাবরেটরিজের বিভিন্ন বিভাগে ইয়ং প্রোফেশনালস নিয়োগ

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দ্য একমি ল্যাবরেটরিজ লিমিটেড। প্রতিষ্ঠানটির প্রোডাকশন, কোয়ালিটি অ্যাসিওরেন্স, কোয়ালিটি কন্ট্রোল বা আর অ্যান্ড ডি ইউনিটে ‘ইয়ং প্রোফেশনালস’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

ভালো ফলাফলসহ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসি, কেমিস্ট্রি বা বায়োকেমিস্ট্রি বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

অন্যান্য যোগ্যতা

লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শিতা থাকতে হবে। কম্পিউটার চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদসংশ্লিষ্ট অন্যান্য যোগ্যতার পাশাপাশি প্রার্থীদের ন্যূনতম তত্ত্বাবধায়নে স্বাধীনভাবে কাজ করার সক্ষমতা থাকতে হবে।

বয়স

আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। তবে অত্যন্ত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে। পাশাপাশি ডাকযোগেও আবেদন করার সুযোগ থাকছে। শিক্ষাজীবনের সব সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করা যাবে। আবেদন করার ঠিকানা ‘হেড অব এইচআর, দ্য একমি ল্যাবরেটরিজ লিমিটেড, কোর্ট দে লা একমি, ১/৪ কল্যাণপুর, মিরপুর রোড, ঢাকা-১২০৭’। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ১৫ মার্চ, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে-