অভিজ্ঞতা ছাড়াই প্যাসিফিক ফার্মায় ২৫ হাজার টাকার চাকরি

Looks like you've blocked notifications!

নতুনদের চাকরির সুযোগ দিয়ে আকর্ষণীয় পদে নিয়োগ বিজ্ঞাপন প্রকাশ করেছে প্যাসিফিক ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ‘ডেপুটি এক্সিকিউটিভ (প্রোডাক্ট প্রমোশন)’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ভালো ফলাফলসহ বিফার্ম বা এমফার্ম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। যোগাযোগে দক্ষ ও ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে। মহানগর অথবা যেসব শহরে মেডিকেল কলেজ আছে সেসব শহরে কাজ করার মানসিকতা থাকতে হবে।

বয়স

প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন

ঢাকা, চট্টগ্রাম ও সিলেট জেলায় নিয়োগপ্রাপ্তদের প্রথম মাসে ১৮ হাজার, দ্বিতীয় মাসে ২০ হাজার, ২২ হাজার টাকা তৃতীয় মাসে এবং পরবর্তী মাসে চাকরি নিশ্চিতকরণের পর ২৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। এ ছাড়া মহানগর অথবা যেসব শহরে মেডিকেল কলেজ আছে সেসব শহরে নিয়োগপ্রাপ্তদের চাকরি নিশ্চিত করার পর বেতন হবে প্রতি মাসে ২২ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। এ ছাড়া দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র ও শিক্ষাজীবনের সব সনদপত্রের ফটোকপি এবং জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, প্যাসিফিক ফার্মাসিউটিক্যালস লিমিটেড, ৫ ওয়্যার স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩’। আবেদন করার সুযোগ থাকছে ২৯ মে, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে-