ডাচ-বাংলা ব্যাংকে নিয়োগ

Looks like you've blocked notifications!

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড দুটি পদে জনবল নিয়োগ দেবে। উল্লেখ্য, পদ দুটিতে আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন। পদগুলোর বিবরণ নিচে দেওয়া হলো :

রিলেশনশিপ ম্যানেজার

যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা এমবিএতে পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। পদটিতে আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব-৪৫ বছর। সংশ্লিষ্ট কাজে ৮ থেকে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

প্রবেশনারি অফিসার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ, বিআইবিএম থেকে এমবিএম, এমবিএ অথবা ব্যাংকিং, ফিন্যান্স, ব্যাংকিং অ্যান্ড ফিন্যান্স, অ্যাকাউন্টিং, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম, মার্কেটিং ও ম্যানেজমেন্ট থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

এ ছাড়া অর্থনীতি, কৃষি অর্থনীতি, পরিসংখ্যান, ফলিত পরিসংখ্যান, গণিত, ফলিত গণিত, পদার্থবিদ্যা, ফলিত পদার্থবিদ্যা, ইলেকট্রনিক ও ফলিত পদার্থবিদ্যা, ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও ইংলিশ থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা ও আবেদনের যোগ্য হবেন।

পাশাপাশি আবেদন করতে পারবেন ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি পাস প্রার্থীরা।

আবেদনকারীদের শিক্ষাজীবনে ন্যূনতম তিনটি প্রথম শ্রেণি থাকতে হবে এবং কোনো তৃতীয় শ্রেণি থাকা যাবে না। আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না। পদটিতে আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব-৩০ থেকে ৩২ বছর পর্যন্ত।

বেতন

এক বছর প্রবেশনকাল শেষে ‘সিনিয়র অফিসার’ পদে স্থায়ীকরণের পর নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৪৫ হাজার টাকা। সঙ্গে থাকবে অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ছবি ও সর্বশেষ শিক্ষাসনদের কপিসহ আবেদন করতে পারবেন www.duchbanglabank.com/online_job ওয়েবসাইট ঠিকানায়। আবেদনপত্র সংগ্রহ করা হবে ৩১ জুলাই-২০১৭ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল) প্রকাশিত বিজ্ঞাপনটি দুটি দেখুন :