বিসিকে নিয়োগ বিজ্ঞপ্তি

Looks like you've blocked notifications!

শিল্প মন্ত্রণালয়ের অধীনে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)। প্রতিষ্ঠানটি টেকনিক্যাল অফিসারও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে একজন করে মোট দুজনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

টেকনিক্যাল অফিসার এবং অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।

যোগ্যতা

টেকনিক্যাল অফিসার

সরকার স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট হতে ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং এবং সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

ন্যূনতম এইচএসসি পাস এবং সরকার স্বীকৃত প্রতিষ্ঠান হতে কম্পিউটার অপারেটিং এ প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। প্রতি মিনিটে ৩০টি ইংরেজি শব্দ এবং ২৫টি বাংলা শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন

টেকনিক্যাল অফিসার পদের জন্য নিয়োগ  প্রাপ্তরা গ্রেড-১০ এবং অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের জন্য নিয়োগপ্রাপ্তরা গ্রড ১৬-এর অন্তর্ভুক্ত হবেন।

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীর পূর্ণ জীবন-বৃত্তান্ত উল্লেখপূর্বক অফিস চলাকালীন প্রকল্প পরিচালক, বিসিক শিল্প নগরী রিউজান, বিসিক ভবন, ১৭, আগ্রাবাদ বা/এ, চট্টগ্রাম বরাবর পাঠাতে হবে। টেকনিক্যাল অফিসার প্রার্থীরা সচিব, শিল্প মন্ত্রণালয়, শিল্প ভবন, ৯১, মতিঝিল বা/এ, ঢাকা বরাবরে আবেদন করে আবেদনটি প্রকল্প পরিচালক, বিসিক শিল্প নগরী রাউজান, বিসিক ভবন, ১৭, আগ্রাবাদ বা/এ, চট্টগ্রাম বরাবর পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা

প্রার্থীরা আগামী ৭ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস ডটকম