একাধিক পদে কর্ণফুলী ইপিজেডে চাকরি

Looks like you've blocked notifications!

কর্ণফুলী রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই ইপিজেডটি আটটি পদে ১২ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

মেডিকেল অফিসার, সহকারী প্রশাসনিক কর্মকর্তা, সিনিয়র স্টাফ নার্স, ফর্মাসিস্ট (মেডিকেল স্টোর), রেডিও গ্রাফার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ল্যাব অ্যাটেনডেন্ট, ড্রাইভার

যোগ্যতা

মেডিকেল অফিসার

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রশাসনিক কর্মকর্তা

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

সিনিয়র স্টাফ নার্স

পদটিতে চারজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

ফার্মাসিস্ট (মেডিকেল স্টোর)

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

রেডিও গ্রাফার

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

ল্যাব অ্যাটেনডেন্ট

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

ড্রাইভার

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীকে বেপজা কর্তৃক প্রবর্তিত চাকরির আবদেন ফরমের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপত্র ‘মহাব্যবস্থাপক, কর্ণফুলী ইপিজেড, উত্তর পতেঙ্গা, চট্টগ্রাম’ বরাবরে ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ৫ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : bangladesh.gov.bd