নিয়োগ দেবে ঢাকা উত্তর সিটি করপোরেশন

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন । চারটি পদে মোট ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাবরক্ষণ কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা, পরিকল্পনা বাস্তবায়ন ও পরিবীক্ষণ কর্মকর্তা এবং কমিউনিটি মবিলাইজার।

পদসংখ্যা

মোট ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য/সামাজিক বিজ্ঞান/কলা/বিজ্ঞান/সমাজ বিজ্ঞান বিষয়ে সম্মানসহ স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিভিন্ন পদের জন্য প্রার্থীর কমপক্ষে এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট অফিসে দক্ষতা প্রয়োজন। অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে। শুধু হিসাব রক্ষণ কর্মকর্তা পদের জন্য বয়স অনূর্ধ্ব ৪০ বছর।

বেতন

হিসাবরক্ষণ কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা, পরিকল্পনা বাস্তবায়ন ও পরিবীক্ষণ কর্মকর্তা পদের জন্য বেতন ৩৫,৬০০ টাকা এবং কমিউনিটি মবিলাইজার পদের জন্য বেতন ২১,৭০০ টাকা।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্দিষ্ট ফরমে লিখিত আবেদনপত্রের সাথে সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় সব কাগজপত্র উল্লিখিত ঠিকানায় (প্রধান স্বাস্থ্য কর্মকর্তা, ঢাকা উত্তর সিটি করপোরেশন, গুলশান সেন্টার পয়েন্ট (১০ম তলা), প্লট নং ২৩-২৬, রোড নং ৪৬, গুলশান-২, ঢাকা-১২১২) ডাকযোগ/সরাসরি/কুরিয়ার সার্ভিসে পাঠাতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে (www.dncc.gov.bd) এই ঠিকানায়। এ ছাড়া আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত।

সূত্র : দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ৩১ জানুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...