অফিসার পদে নিয়োগ দেবে ব্যাংক এশিয়া

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংক এশিয়া লিমিটেড। প্রতিষ্ঠানটি ‘অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার’ পদে এই নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার

যোগ্যতা

এই পদটিতে আবেদনের জন্য যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন/ অর্থনীতি/ হিসাববিদ্যা/ ব্যবস্থাপনা/ বাণিজ্য/ গণিত/ ইংরেজি/ প্রকৌশল/ পরিসংখ্যান অথবা ইনফরমেশন টেকনোলজি বিষয়ক যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস হতে হবে। তবে স্নাতকে তৃতীয় বিভাগ কোনোক্রমেই গ্রহণযোগ্য নয় অথবা ন্যূনতম সিজিপিএ ২.৮ থাকতে হবে। সঙ্গে যোগাযোগ দক্ষতা ও কম্পিউটার বিষয়ে সাধারণ জ্ঞান থাকা প্রয়োজন। আবেদনের জন্য ২০ এপ্রিল, ২০১৯ তারিখ পর্যন্ত বয়স অনূর্ধ্ব ৩০ বছর হবে। এই পদটির জন্য পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকা ও চট্টগ্রাম বিভাগে নিয়োগ দেওয়া হবে।

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় কাগজপত্রসহ ব্যাংক এশিয়া লিমিটেড প্রতিষ্ঠানের (www.bankasia-bd.com/carrer) ওয়েবসাইটে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের তারিখ

এরই মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। তবে আগ্রহী প্রার্থীরা ২০ এপ্রিল, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে