নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

Looks like you've blocked notifications!

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইবনে সিনা ট্রাস্ট। প্রতিষ্ঠানটিতে স্টোর অ্যাসিস্ট্যান্ট (সেলস) পদে নিয়োগ দেওয়া হবে। তবে কতজন নিয়োগ দেবে, তা উল্লেখ করা হয়নি। পদটিতে শুধু পুরুষরা আবেদন করতে পারবেন।

পদের নাম

স্টোর অ্যাসিস্ট্যান্ট (সেলস)

যোগ্যতা

প্রার্থীকে এইচএসসি বা সমমান  পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর  হতে হবে। শুধু পুরুষরা আবেদন করতে পারবেন। প্রার্থীর মেডিসিন স্টোর/ফার্মেসিতে স্টোর অ্যাসিস্ট্যান্ট/সেলসম্যান হিসেবে দুই বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে কম্পিউটারে দক্ষতা থাকতে হবে।

বয়স

প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর  হতে হবে।

অভিজ্ঞতা

প্রার্থীর সর্বনিম্ন দুই বছরের  অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল

প্রার্থীকে বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন

কোম্পানির বিধি অনুযায়ী।

আবেদনের পদ্ধতি

প্রার্থীকে খামের ওপর বা কাভার লেটারে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। শুধু বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

প্রার্থীর সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সাম্প্রতিক পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবিসহ আবেদনপত্র ও হালনাগাদকৃত সিভি এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের যেকোনো শাখা থেকে ইবনে সিনা ট্রাস্টের অ্যাকাউন্ট নম্বর : এমএসএ-৯৩৪৯, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ধানমণ্ডি শাখা বরাবর প্রেরিত ২০০/- টাকার অনলাইন ডিপোজিটরি মেইন স্লিপ প্রেরণ করতে হবে নিচের উল্লেখিত ঠিকানায়। বরাবর : দি সেক্রেটারি, ইবনে সিনা ট্রাস্ট, হাউস # ৪৮, রোড # ৯/এ, ধানমণ্ডি, ঢাকা-১২০৯।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২৩ মে, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস