Beta

একাধিক জনকে নিয়োগ দেবে মানবিক সাহায্য সংস্থা

২৫ মে ২০১৯, ১৫:০৪

চাকরি চাই ডেস্ক

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)। প্রতিষ্ঠানটিতে  প্রোগ্রাম ম্যানেজার (ক্ষুদ্রঋণ-ক্ষুদ্র উদ্যোগ ঋণ) পদে জনবল নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করছে। আগ্রহী নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন।

পদের নাম

প্রোগ্রাম ম্যানেজার (ক্ষুদ্রঋণ-ক্ষুদ্র উদ্যোগ ঋণ)

পদের সংখ্যা

০২টি

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীর  যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। (সকল পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/জিপিএ ২.৫ থাকতে হবে)।  প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪২ বছর হতে হবে।

প্রার্থীর ক্ষুদ্রঋণ/ক্ষুদ্র উদ্যোগ ঋণ (এমই) কার্যক্রম পরিচালনায় সমপদে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতাসহ ক্ষুদ্রঋণ কার্যক্রমে সরাসরি মাঠ পর্যায়ে ন্যূনতম আট বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে প্রতিবেদন তৈরিতে পারদর্শী হতে হবে। কম্পিউটারে মাইক্রোসফট অফিস প্রোগ্রাম ও ইন্টারনেট ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

অভিজ্ঞতা

প্রার্থীর সর্বনিম্ন আট  বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স

প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪২ বছর হতে হবে।

কর্মস্থল

ঢাকা

বেতন-ভাতাদি

আলোচনা সাপেক্ষে।

অন্যান্য সুবিধাদি

চাকরিতে নিয়মিতকরণের পর মূল বেতনের সমপরিমাণ বার্ষিক দুটি উৎসব বোনাস ও একটি ইনসেনটিভ বোনাস। ১০% বার্ষিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, মোবাইল বিল ইত্যাদি। কর্মী কল্যাণ তহবিল হতে নিজের এবং নির্দিষ্ট মেয়াদান্তে পরিবারের অন্য দুজন সদস্যের (স্বামী/স্ত্রী, সন্তান) চিকিৎসা বাবদ অনুদান। মৃত্যু/দুর্ঘটনা জনিত বিমার ন্যায় সুবিধা ও মেধাবী সন্তানদের জন্য শিক্ষা বৃত্তির ব্যবস্থাসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীকে সদ্য তোলা রঙিন ছবি ও আবেদনসহ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (সনদপত্রের কপি পাঠানোর প্রয়োজন নেই) আগামী ১৩/০৬/২০১৯ইং তারিখের মধ্যে "নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, পশ্চিম পান্থপথ (৪র্থ তলা), ঢাকা-১২০৫" ঠিকানা বরাবর কুরিয়ার/ডাকযোগে অথবা hr@mssbd.org ইমেইল মারফত পাঠাতে হবে। খামের উপর/ই-মেইলে পদের নাম উল্লেখ করতে হবে। নির্বাচিত হলে শিক্ষগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয় পরিচয়পত্রসহ সব সনদের মূল কপি প্রদর্শন ও ফটোকপি দাখিল করতে হবে। চাকরির জন্য কোনো প্রকার তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে গণ্য হবে।

Advertisement