Beta

ওয়েভ ফাউন্ডেশনে ক্যারিয়ার গড়ুন

২৭ জুন ২০১৯, ১৫:২৬

চাকরি চাই ডেস্ক

বেসরকারি সংস্থা ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে প্রশিক্ষক (ফ্যাশন গা‍র্মেন্টস) পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আগ্রহী যোগ্য নারী ও পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

প্রশিক্ষক (ফ্যাশন গা‍র্মেন্টস)

পদসংখ্যা

এই পদে সর্বমোট দুজনকে নিয়োগ দেওয়া হবে।

অভিজ্ঞতা

প্রার্থীর সর্বনিম্ন পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

যোগ্যতা

প্রার্থীকে স্নাতক পাস হতে হবে। প্রধান প্রশিক্ষক : যেকোনো শিল্পপ্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ট্রেডের ওপর শিক্ষক/প্রশিক্ষক হিসেবে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা অথবা মাস্টার ক্রাফটসম্যান হিসেবে ন্যূনতম ৭-১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স : সর্বোচ্চ ৪০ বছর। সহকারী প্রশিক্ষক : যেকোনো শিল্পপ্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ট্রেডের ওপর শিক্ষক/প্রশিক্ষক হিসেবে তিন বছর কাজের অভিজ্ঞতা অথবা মাস্টার ক্রাফটসম্যান হিসেবে ন্যূনতম সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স : সর্বোচ্চ ৩৬ বছর।

বয়স

প্রার্থীর বয়স ৩৬ থেকে ৪০ বছর হতে হবে।

কর্মস্থল

রাজশাহী (রাজশাহী সদর)

বেতন-ভাতা

১৪,০০০-২০,০০০ টাকা

আবেদন প্রক্রিয়া

খামের ওপরে আবদেনকৃত পদের নাম উল্লেখ থাকতে হবে। উল্লখ্যে যে, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধু বাছাইকৃত প্রার্থীদেরই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সনদপত্রগুলো ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতা সনদের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এক কপি ছবি (সবকছিু সত্যায়িত) ও যোগাযোগ নম্বরসহ আগামী ৩০ জুন ২০১৯ তারিখের মধ্যে উপপরিচালক, প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ৩/১১, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় আবদেন করতে হবে ।

আবেদনের সময়

আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ৩০ জুন, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

Advertisement