Beta

৫০ জনকে নিয়োগ দেবে রির্সোস ইন্টিগ্রেশন সেন্টার

০৬ জুলাই ২০১৯, ১২:৪৬ | আপডেট: ০৬ জুলাই ২০১৯, ১২:৪৭

চাকরি চাই ডেস্ক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)।  সংস্থাটি ঢাকা, চট্রগ্রাম, রাজশাহী, রংপুর, খুলনা ও বরিশাল বিভাগের বিভিন্ন জেলায়) চলমান ঋণ কর্মসূচির শূন্য পদে জরুরি ভিত্তিতে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা  আবেদন করতে পারেন।

পদের নাম

শাখা ব্যবস্থাপক (বিএম)

পদসংখ্যা

এই পদে সর্বমোট ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

যেকোনো  বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। ঋণ কার্যক্রমে শাখা পর্যায়ে শাখা ব্যবস্থাপক পদে কমপক্ষে ৩ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা। এম এস অফিস পরিচালনায় অবশ্যই দক্ষ হতে হবে।

কর্মস্থল

নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। 

বেতন-ভাতা

মূল বেতন ১৩,৫০০/- ও সর্বসাকুল্যে অঞ্চল ভেদে ২৮,২১৫/- হতে ৩৪,২০০/-

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীকে মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।  

২। সব পদের ক্ষেত্রে নিয়োগপ্রাপ্ত ব্যক্তির তিন মাস শিক্ষানবিশকাল শেষে কর্মমূল্যায়নের ভিত্তিতে চাকরি স্থায়ীকরণ করা হবে এবং তখন থেকে সংস্থা কর্তৃক প্রদত্ত আর্থিক ও অ-আর্থিক সব সুযোগ সুবিধা যেমন উৎসব ভাতা, বৈশাখী ভাতা, মোবাইল ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, নগরভাতা ও মটরসাইকেলের ফুয়েল বিল (প্রযোজ্য ক্ষেত্রে) প্রযোজ্য হবে।

৩। আবেদনকারীদের বাংলাদেশের যেকোনো স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

শুধু আগ্রহী যোগ্য প্রার্থীদের আগামী ২০/০৭/২০১৯ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বরাবর দরখাস্ত (যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন (পরিচয়পত্র না থাকলে)-এর ফটোকপি ও তিন কপি পাসপোর্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করে) সংস্থার "মানব সম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-২০, সড়ক-১১ (নতুন), ৩২ (পুরাতন), ধানমণ্ডি আ/এ, ঢাকা-১২০৯"-এ ঠিকানায় প্রেরণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি সংস্থার ওয়েবসাইট www.ric-bd.org-এ পাওয়া যাবে। শুধু বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহীরা ২০  জুলাই, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

Advertisement