Beta

৩০ জনকে নিয়োগ দেবে জাগরণী চক্র ফাউন্ডেশন

২৭ জুলাই ২০১৯, ১৩:৩৯

চাকরি চাই ডেস্ক

বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ম্যানেজার (গ্রেড- ১০) নিয়োগ দেওয়া হবে । আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

ম্যানেজার (গ্রেড- ১০) 

পদসংখ্যা

এই পদে সর্বমোট ৩০জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীকে স্নাতকোত্তর/সমমান পাস হতে হবে। সকল পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ থাকতে হবে। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে : ৪.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.০০ এবং ৫.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.৫০ মানের সিজিপিএ থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর হতে হবে। ঋণ কার্যক্রম পরিচালনার কাজে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। যার মধ্যে পিকেএসএফের সহযোগী সংস্থার ঋণ কার্যক্রমের শাখা পরিচালনায় ন্যূনতম দুই বছরের কর্ম অভিজ্ঞতা থাকতে হবে।

কম্পিউটারের অফিস প্রোগ্রাম (এমএসওয়ার্ড, এক্সেল এবং পাওয়ার), ই-মেইল, ব্রাউজিং জানতে হবে এবং মোটরসাইকেল চালানোয় দক্ষ ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

মাসিক বেতন সর্বসাকূল্যে টাকা ৩০,৩৯২/-। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বেতন বৃদ্ধির সুযোগ আছে।

অন্যান্য সুযোগ সুবিধাদি

বেতন-ভাতা ছাড়াও সংস্থার নিয়মানুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসবভাতা, সিপিএফ, গ্রাচুইটি, বৈশাখী ভাতা, ইনসেনটিভ বোনাস, অঞ্চলভেদে সিটি/হার্ডশিপ অ্যালাউন্স. লাঞ্চ-ভাতা ইত্যাদিসহ অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন।

এ ছাড়া নির্ধারিত মেয়াদান্তে যোগ্যতা, দক্ষতা ও কর্ম মূল্যায়নের ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির সুযোগ রয়েছে।

আবেদন পাঠানোর ঠিকানা

নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর-৭৪০০ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে। যেকোনো ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। রেজিস্ট্রেশন ফি বাবদ ১০০ টাকা পরীক্ষা কেন্দ্রে জমা দিয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত/মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লিখিত তথ্যাবলীর সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাক্ নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে।

আবেদনের সময়সীমা

পদটিতে আগামী ৮ আগস্ট, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

Advertisement