সিলেটে নিয়োগ দেবে কারিতাস বাংলাদেশ

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ, সিলেট অঞ্চল। কারিতাস সিলেট অঞ্চলের অধীনে  জরুরি ভিত্তিতে জনবল নিয়োগ ও প্যানেল তৈরির জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। প্রতিষ্ঠানটিতে  কেয়ারটেকার-কাম-কুক পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

 কেয়ারটেকার-কাম-কুক

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে নূন্যতম অষ্টম শ্রেণি পাস হতে হবে। রান্না কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অফিস রক্ষণাবেক্ষণ কাজে পারদর্শী হতে হবে। মাঠ পর্যায়ের অফিসে অবস্থান করে কাজ করার মানসিকতা থাকতে হবে। বয়স : ২২- ৪২ বছর (৩১/০৭/২০১৯ খ্রিস্টাব্দ অনুযায়ী)

কর্মস্থল

মৌলভীবাজার (কমলগঞ্জ, কুলাউড়া, শ্রীমঙ্গল)

বেতন

শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে ৮,০০০/-(আট হাজার) টাকা।

কোম্পানির সুযোগ সুবিধাদি

চাকরি স্থায়ীকরণের পর সংস্থার নিয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা যেমন : পিএফ, গ্রাচ্যুইটি, ইনস্যুরেন্স স্কিম, হেলথ কেয়ার স্কিম এবং বৎসরে দুটি উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

ক) প্রার্থীর নাম খ) পিতা/স্বামীর নাম গ) মাতার নাম ঘ) জন্ম তারিখ ঙ) বর্তমান ঠিকানা/যোগাযোগের ঠিকানা চ) স্থায়ী ঠিকানা ছ) শিক্ষাগত যোগ্যতা জ) ধর্ম ঝ) জাতীয়তা ঞ) আত্মীয় নয় এমন দুই জন গণ্যমান্য ব্যক্তির নাম ও ঠিকানা (মোবাইল ফোন নম্বরসহ) এবং আবেদনকারীর সঙ্গে সম্পর্ক উল্লেখসহ সাদা কাগজে নিম্নস্বাক্ষরকারীর বরাবরে স্বহস্তে লিখিত আবেদন করতে হবে এবং প্রাথীর মোবাইল ফোন নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে অবশ্যই শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্রের অনুলিপি, জাতীয় পরিচয়পত্র , চারিত্রিক সনদপত্র ও সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে।

চাকরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তিপত্র সংযোজন করে আবেদন করতে হবে। ছাত্রছাত্রীদের আবেদন করার প্রয়োজন নেই।

নির্বাচিত প্রার্থীকে ৬ (ছয়) মাস শিক্ষানবিশকাল হিসেবে নিয়োগ দেওয়া হবে তবে প্রয়োজনে আরো ৩ (তিন) মাস বাড়ানো যেতে পারে। শিক্ষানবিশকাল সন্তোষজনক সমাপন সাপেক্ষে স্থায়ী নিয়োগ দেওয়া হবে এবং সংস্থার নিয়ম অনুযায়ী বেতন/ভাতাদি প্রদান করা হবে ।

নির্বাচিত প্রার্থীকে কাজে যোগদানের আগে জামানত হিসেবে ২,০০০/-(দুই হাজার) টাকা জামানত হিসাবে জমা দিতে হবে, যা চাকরি শেষে সুদসহ ফেরতযোগ্য। আগ্রহী প্রার্থীকে গ্রামে-গঞ্জে অবস্থান করে দরিদ্র জনগণের সঙ্গে কাজ করতে হবে। ধূমপান ও নেশাদ্রব্য গ্রহণে অভ্যস্তদের আবেদন করার প্রয়োজন নেই। প্রাথমিক বাছাইয়ের পর কেবল যোগ্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে। ব্যক্তিগত যোগাযোগকারী বা কারোর মাধ্যমে সুপারিশকৃত প্রার্থীরা অযোগ্য বলে বিবেচিত হবে।

আবেদনপত্র আগামী ০৭/০৮/২০১৯ খ্রিস্টাব্দের মধ্যে ঠিকানায় ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌঁছাতে হবে। সরাসরি কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। পদের নাম খামের উপর স্পষ্ট করে লিখতে হবে।

ত্রুটিপূর্ণ/ অসম্পূর্ণ আবেদনপত্র কোনো কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে।

এই নিয়োগ বিজ্ঞপ্তি কোনো কারণ দর্শানো ব্যতীত পরিবর্তন, স্থগিত বা বাতিল করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের ঠিকানা

আঞ্চলিক পরিচালক

কারিতাস সিলেট অঞ্চল

সুরমাগেইট, খাদিমনগর, সিলেট-৩১০৩।

আবেদনের সময়সীমা

পদটিতে আগামী ৭  আগস্ট, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস