নিয়োগ দেবে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। ইসলামী ব্যাংক ফাউন্ডেশন (আইবিএফ), একটি শীর্ষস্থানীয় কল্যাণমুখী সংগঠন তাদের প্রধান কার্যালয় এবং অন্যান্য প্রতিষ্ঠান/ প্রকল্পসমূহের উল্লেখিত পদের জন্য গতিশীল, সক্ষম, স্ব-অনুপ্রাণিত, উদ্যমী ও বাংলাদেশের মেধাবী নাগরিকদের নিকট হতে আবেদন আহ্বান করছে। প্রতিষ্ঠানটি সিনিয়র স্টাফ নার্স (এনআইসিইউ) পদে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম

সিনিয়র স্টাফ নার্স (এনআইসিইউ)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে নার্সিংয়ে বিএসসি/ নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা পাস হতে হবে। নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশন থাকতে হবে। সর্বনিম্ন এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

যোগ্য ও আগ্রহী প্রার্থীদের ৮ আগস্ট, ২০১৯ থেকে ২৯ আগস্ট, ২০১৯ তারিখের মধ্যে অনলাইনে (www.ibfbd.org/career) আবেদন করতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ বা জিপিএ ২.৫০ এর নিচে প্রাপ্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ চ্যানেলের মাধ্যমে আবেদন করতে হবে। পুরুষ ও মহিলা উভয় ধরনের প্রার্থীরা আবেদন করতে পারবেন। শুধু বাছাইকৃত ও বৈধ প্রার্থীদের নিয়োগের পরবর্তী প্রক্রিয়াতে আমন্ত্রণ জানানো হবে। ই-মেইল/এসএমএসের মাধ্যমে যোগাযোগ করা হবে।  লিখিত পরীক্ষা/ব্যবহারিক পরীক্ষা/ভাইভার জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোনো কারণ দর্শানো ব্যতীত যেকোনো আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ ২৯  আগস্ট, ২০১৯।

সূত্র : বিডিজবস