ক্যারিয়ার গড়ুন গ্রাম বিকাশ কেন্দ্রে

Looks like you've blocked notifications!

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে প্রোগ্রাম ম্যানেজার - ট্রেনিং  পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

প্রোগ্রাম ম্যানেজার-ট্রেনিং

যোগ্যতা

সমাজবিজ্ঞান/অর্থনীতি/হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর। ট্রেনিং বিষয়ে যেকোনো ডিগ্রি অতিরিক্ত যোগ্যতা হিসাবে বিবেচিত হবে। সর্বনিম্ন আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪৫ বছর। জাতীয় এবং আন্তর্জাতিক সংস্থায় ট্রেনিং কার্যে ও পরিচালনায় কমপক্ষে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার হার্ডওয়্যার, ইনফরমেশন সিস্টেম, নের্টওয়াক এবং অটোমেশন কার্যক্রম, ট্রেনিং সফটওয়্যার সম্পর্কিত জ্ঞান থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে কথা বলা এবং রিপোর্ট লেখায় পারদর্শী হতে হবে।

কর্মস্থল

দিনাজপুর

বেতন

মাসিক ৫২,৭০০/-টাকা। অধিক যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের বেতন-ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা আলোচনা সাপেক্ষে।

কোম্পানির সুযোগ-সুবিধাদি

শিক্ষানবিশকাল তিন-ছয় মাস এবং শিক্ষানবিশকাল উর্ত্তীণ হওয়ার পর সংস্থার নিয়ম অনুযায়ী পিএফ, গ্র্যাচুইটি, দুটি উৎসব ভাতা, মোটরসাইকেল জ্বালানি, মোবাইল ও ইন্টারনেট ভাতা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

 পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সব সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজ ছবি, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ম্যানেজার-এইচআর অ্যান্ড অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ বরাবর কেবল ডাক/কুরিয়ার যোগে আগামী ২৫/০৮/২০১৯ তারিখের মধ্যে পৌঁছাতে হবে। বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় আহ্বান করা হবে। খামের উপর সাবজেক্ট লাইনে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। উপযুক্ত প্রান্তিক জনগোষ্ঠী এবং নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা ২৫  আগস্ট, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস