Beta

গাজীপুরে নিয়োগ দেবে ঢাকা আহ্ছানিয়া মিশন

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৬

চাকরি চাই ডেস্ক

ঢাকা আহ্ছানিয়া মিশন কর্তৃক পরিচালিত আহ্ছানিয়া মিশন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট, গাজীপুর, শ্যামলী ও পল্লবী, ঢাকার জন্য উল্লেখিত পদে জরুরি ভিত্তিতে উৎসাহী, পরিশ্রমী, দক্ষ ও অভিজ্ঞ পুরুষ/মহিলা প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে। প্রতিষ্ঠানটি ম্যানেজার পদে নিয়োগ দেবে। যোগ্য সব প্রার্থী সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম

ম্যানেজার

পদসংখ্যা

এই পদে সর্বমোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিংসহ দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা/বিএসসি ইন-ইঞ্জিনিয়ারিংসহ কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সিবিটি সিস্টেমে এনটিভিকিউএফ লেভেল অর্জনকারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল

গাজীপুর, ঢাকা

বেতন

বেতন আলোচনা সাপেক্ষে।

কোম্পানির সুযোগ-সুবিধাদি

উৎসব ভাতা এবং বার্ষিক ইনক্রিমেন্টের সুবিধা আছে।

আবেদনের প্রক্রিয়া

প্রয়োজনীয় কাগজপত্র

দুই কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা সত্যায়িত ছবিসহ একটি পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব সনদ ও অভিজ্ঞতার কপি এবং জাতীয় পরিচয়পত্রের স্পষ্ট কপি। মৌখিক পরীক্ষার সময় সব সনদের মূল কপি দাখিল করতে হবে।

আগ্রহী প্রার্থীদের পরিচালক, প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ঢাকা আহ্ছানিয়া মিশন বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের হার্ড কপি ডাক মারফত অথবা সরাসরি এবং সফট কপি ই-মেইলের মাধ্যমে উল্লেখিত ঠিকানায় জমা দিতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : পরিচালক, প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ঢাকা আহ্ছানিয়া মিশন, বাড়ি-১৯, রোড-১২ (নতুন), ধানমণ্ডি, ঢাকা-১২০৯।

ই-মেইল : hr.dam@ahsaniamission.org.bd

আবেদনের শেষ সময়

অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে ১২ সেপ্টেম্বর, ২০১৯ বিকেল ৫.০০ ঘটিকা পর্যন্ত।

সূত্র : বিডিজবস

Advertisement