দীপ্ত টিভিতে সাংবাদিকতায় ক্যারিয়ার

Looks like you've blocked notifications!

সাংবাদিকতায় ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে দীপ্ত টিভি। সম্প্রচার সম্পাদক পদে দুজন, ভিডিওচিত্র গ্রাহক পদে একজন, জেলা প্রতিনিধি পদে ছয়জন ও সংবাদদাতা পদে ২৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকশ করেছে প্রতিষ্ঠানটি।

সম্প্রচার সম্পাদক

যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং সম্প্রচার সাংবাদিকতায় কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। সম্প্রচার সম্পাদক পদে নিয়োগ দেওয়া হবে সিলেট ও রাজশাহী মহানগরে।

ভিডিওচিত্র গ্রাহক

যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং ভিডিওচিত্র গ্রাহক হিসেবে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। নিয়োগপ্রাপ্ত ভিডিওচিত্র গ্রাহকের কর্মস্থল হবে চট্টগ্রাম মহানগর।

জেলা প্রতিনিধি

স্নাতক পাস এবং সম্প্রচার সাংবাদিকতায় কমপক্ষে দুই বছর অথবা মুদ্রণ ও অনলাইন সাংবাদিকতায় তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী, কক্সবাজার, ময়মনসিংহ ও পঞ্চগড় জেলায়।

সংবাদদাতা

যেকোনো বিষয়ে স্নাতক পাস এবং সম্প্রচার, মুদ্রণ অথবা অনলাইন সাংবাদিকতায় এক বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন সংবাদদাতা পদে। সংবাদদাতাদের নিয়োগ দেওয়া হবে বিজ্ঞপ্তিতে উল্লেখিত ২৫টি জেলায়।

আগ্রহী প্রার্থীরা পদগুলোর জন্য আবেদনপত্র পাঠাতে পারবেন আগামী ১৭ নভেম্বর-২০১৫ তারিখের মধ্যে।

বিস্তারিত তথ্যের জন্য দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ১০ নভেম্বর- ২০১৫ তারিখ (পৃষ্ঠা-৬) প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :