একাধিকজনকে নিয়োগ দেবে ওয়েভ ফাউন্ডেশন

Looks like you've blocked notifications!

বেসরকারী সংস্থা ওয়েভ ফাউন্ডেশন জাতীয় ও স্থানীয় পর্যায়ে স্থায়িত্বশীল জীবিকায়ন, গণতান্ত্রিক সুশাসন এবং সামাজিক উন্নয়ন ও জলবায়ু ঘাত-সহিষ্ণুতা ডোমেইনের অধীনে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। সংস্থার রাজশাহী বিভাগের বিভিন্ন জেলাসমূহে ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য শুধু রাজশাহী বিভাগে স্থায়ীভাবে বসবাসকারী অগ্রহী প্রার্থীদের কাছ থেকে ইউনিট ম্যানেজার পদে দরখাস্ত আহ্বান করা হয়েছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

ইউনিট ম্যানেজার

পদসংখ্যা

এই পদে সর্বমোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

প্রার্থীকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছর হতে হবে। ক্ষুদ্রঋণ কর্মসূচির শাখা ম্যানেজার পদে ন্যূনতম তিন বছরের কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার অপারেট করার অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল চালনায় পারদর্শী ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। প্রার্থীর ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল

রাজশাহী

বেতন-ভাতা

বেতন ও ভাতা :

বেতন ২২৫০০/- টাকা, ৩০০০/-মোটরসাইকেল ভাতা, ৫০০/-যোগাযোগ ভাতা (মোবাইল বিল) এবং প্রতি কর্ম দিবস ৫০/- হারে টিফিন ভাতা প্রদান করা হবে। চাকরির ছয় মাস পর কাজের ফলাফল মূল্যায়ন করে স্থায়ী নিয়োগ দেওয়া হবে। চাকরি স্থায়ীকরণের পর বর্ধিত বেতনসহ অন্যান্য সুবিধা (প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও কর্মী কল্যাণ ইত্যাদি) প্রদান করা হবে।

কোম্পানির সুযোগ সুবিধাদি

বার্ষিক তিনটি উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

নিয়োগকালীন শর্ত প্রযোজ্য হবে। খামের উপরে আবেদনকৃত পদের নাম উল্লেখ থাকতে হবে। উল্লেখ্য, প্রার্থীদের ইন্টারভিউ কার্ড ও টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধু বাছাইকৃত প্রার্থীদেরই পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং ফোনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সনদপত্রসমূহের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের এক কপি ছবি (সবকিছু সত্যায়িত) ও যোগাযোগ নম্বর এবং ওয়েভ ফাউন্ডেশন বরাবর আগামী ২২ সেপ্টেম্বর ২০১৯ তারিখের মধ্যে প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ৩৪৯/১, বহরমপুর, জিপিও-৬০০০, রাজপাড়া, রাজশাহী ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়

আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ২২সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস