Beta

১০ জনকে নিয়োগ দেবে গণউন্নয়ন কেন্দ্র

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৬

চাকরি চাই ডেস্ক

বেসরকারি উন্নয়ন সংস্থা গণউন্নয়ন কেন্দ্র কর্তৃক বাস্তবায়নাধীন লাইভলিহুড মাইক্রোফাইন্যান্স কর্মসূচির উল্লিখিত পদে কর্মী নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। প্রতিষ্ঠানটিতে হিসাব সহযোগী পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাব সহযোগী

পদসংখ্যা

এই পদে সর্বমোট ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে ন্যূনতম বি.কম পাস হতে হবে। প্রার্থীর সর্বনিম্ন দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। ক্ষুদ্রঋণ কর্মসূচিতে PKSF-এর সহযোগী সংস্থায় হিসাব সংক্রান্ত কাজে ন্যূনতম দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের কম্পিউটার বিষয়ে এমএস ওয়ার্ড এবং এমএস এক্সেল সম্পর্কে ধারণা থাকতে হবে। প্রার্থীদের বাইসাইকেল চালিয়ে কাজ করতে হবে।

কর্মস্থল

কুড়িগ্রাম, গাইবান্ধা, জয়পুরহাট, দিনাজপুর, নীলফামারী, বগুড়া, রংপুর, লালমনিরহাট।

বেতন

১১০০০-১৪০০০/ (মাসিক)

কোম্পানির সুযোগ-সুবিধাদি

শিক্ষানবিশ কাল ছয় মাস শেষে মূল্যায়নের ভিত্তিতে সংস্থার নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী সকল সুবিধা (বার্ষিক ইনক্রিমেন্ট, বার্ষিক দুটি বার্ষিক ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি এবং ফ্রি আবাসন/আবাসন ভাতা) প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীদের টাকা ১৫,০০০ টাকা জামানত (ফেরতযোগ্য) হিসেবে নিয়োগের সময় জমা করতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। সব পদের ক্ষেত্রে নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত যেকোনো বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংস্থা সংরক্ষণ করে।

আগ্রহী প্রার্থীদের ১৯ সেপ্টেম্বর ২০১৯ তারিখ বিকেল ৫টার মধ্যে নিম্ন স্বাক্ষরকারী বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রাদিসহ (সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি) গণউন্নয়ন কেন্দ্র (GUK)-এর প্রধান কার্যালয়; নশরৎপুর, গাইবান্ধা-৫৭০০ অথবা সংস্থার ঢাকা কার্যালয়; বাড়ি নং-৯, সড়ক নং-১/বি, বনানী, ঢাকা-১২১৩ এই ঠিকানায় সরাসরি/ ডাক/ কুরিয়ারযোগে প্রেরণের জন্য আহ্বান করা যাচ্ছে।

খামের ওপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

দরখাস্তের সঙ্গে উক্ত পদের জন্য হিসাব নং- Gana Unnayan Kendra (HRDM)-SND-41-182, উত্তরা ব্যাংক লিমিটেড, গাইবান্ধা শাখা অথবা হিসাব নং- Gana Unnayan Kendra (HRDM)-SND-003000105, সোনালী ব্যাংক লিমিটেড, গাইবান্ধা শাখা-এর অনুকূলে ৩০০ টাকা জমা সাপেক্ষে ডিপোজিট স্লিপ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

শুধু বাছাইকৃত প্রার্থীদের মোবাইল/ এসএমএস/ ই-মেইলের মাধ্যমে পরীক্ষার জন্য ডাকা হবে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন করার শেষ তারিখ ১৯ সেপ্টেম্বর, ২০১৯।

সূত্র : বিডিজবস

Advertisement