জনবল নিয়োগ দেবে প্রাণ-আরএফএল

Looks like you've blocked notifications!

দেশের অন্যতম শীর্ষস্থানীয় বহুজাতিক প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ বেশকিছু পদে জনবল নিয়োগ দেবে। পদ্গুলো সম্পর্কে বিস্তারিত:

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ট্রেইনিং)

কয়েকটি শূন্য পদের বিপরীতে আবেদন করতে পারবেন এইচআরএম থেকে এমবিএ ডিগ্রিধারী প্রার্থীরা। এছাড়া সংশ্লিষ্ট কাজে প্রার্থীকে চার থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে রাজধানী ঢাকায়। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবে আগামী ১৭ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পাওয়ার প্লান্ট)

বিএসসি ডিগ্রিধারী ও সংশ্লিষ্ট কাজে পাঁচ থেকে ছয় বছরের অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের পাওয়ার প্লান্ট সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ ও কম্পিউটারে জ্ঞান থাকতে হবে।পদটিতে নিয়োগ দেওয়া হবে গাজীপুর, নরসিংদী ও হবিগঞ্জ জেলায়। যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ১৪ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত। 

 

 

এরিয়া ম্যানেজার (রিটেইল সেলস)

যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস এবং  কর্মক্ষেত্রে পাঁচ থেকে ছয় বছরের অভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। এছাড়া প্রার্থীদের বাংলা ও ইংরেজিতে যোগাযোগ দক্ষতা ও কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে।নির্বাচিতদের বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। পদটির জন্য আবেদন করা যাবে আগামী ১৭ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

 

সেলস এক্সিকিউটিভ (আরএফএল)

কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন সেলস এক্সিকিউটিভ পদে। পদটিতে আবেদনের জন্য কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না। বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করতে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবে আগামী ১৮ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

ট্রেইনি এক্সিকিউটিভ

কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এছাড়া প্রার্থীকে ইংরেজিতে দক্ষ ও কম্পিউটারজ্ঞানসম্পন্ন হতে হবে। বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করতে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবে আগামী ১৩ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

পদগুলোর জন্য বেতনও অন্যান্য সুবিধা অলোচনাসাপেক্ষে নির্ধারণ করা হবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি আবেদন করতে পারবেন বিডিজবস ডটকমের মাধ্যমে।

সূত্র: বিডিজবস ডটকম