চাকরি করুন বাংলাদেশ চা বোর্ডে

Looks like you've blocked notifications!

বাংলাদেশ চা বোর্ডের অধীনে পরিচালিত প্রতিষ্ঠান বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউট ও প্রকল্প উন্নয়ন ইউনিট লোকবল নিয়োগ দেবে। 

যেসব পদে নিয়োগ দেওয়া হবে
১৪টি পদের মধ্যে পরিচালক পদে একজন, মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (রসায়ন) পদে একজন, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (প্রাণ রসায়ন) পদে একজন,  প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (পরিসংখ্যান)পদে একজন, ঊর্ধ্বতন স্বাস্থ্য কর্মকর্তা পদে একজন,  ঊর্ধ্বতন উন্নয়ন কর্মকর্তা পদে একজন,  উন্নয়ন কর্মকর্তা (প্রকল্প উন্নয়ন ইউনিট) পদে একজন, পরিসংখ্যান কর্মকর্তা  প্রকল্প উন্নয়ন ইউনিট পদে একজন, অর্থনীতিবিদ পদে একজন, জনসংযোগ ও শ্রমকল্যাণ কর্মকর্তা পদে একজন, বিপণন কর্মকর্তা পদে একজন, বৈজ্ঞানিক কর্মকর্তা (প্রাণ রসায়ন) পদে একজন, ফার্ম সুপারভাইজার পদে একজন এবং ঊর্ধ্বতন খামার সহকারী পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

যেভাবে আবেদন করতে হবে 
চার কপি সত্যায়িত ছবি ও ৫০০ টাকার ব্যাংক ড্রাফটসহ আবেদন ফরম জমা দিতে হবে “আবেদন সচিব, বাংলাদেশ চা বোর্ড, প্রধান কার্যালয়, ১৭১-১৭২ বায়েজিদ বোস্তামী সড়ক, নাসিরাবাদ, চট্টগ্রাম-৪২১০ ঠিকানা বরাবর। আবেদনের জন্য নির্ধারিত ফরম পাওয়া যাবে চা বোর্ডের ওয়েবসাইট www.teaboard.gov.bd এবং www.teaboard.portal.gov.bd ঠিকানায়। পদগুলোতে আবেদন করা যাবে আগামী ২০ ডিসেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত। 

আবেদনের যোগ্যতা ও বেতন সম্পর্কে বিস্তারিত জানতে দৈনিক যুগান্তর পত্রিকায় ২৬ নভেম্বর-২০১৫ তারিখে (পৃষ্ঠা-১৬) প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন: