নিয়োগ দিচ্ছে ইন্ডিপেনডেন্ট টেলিভিশন

Looks like you've blocked notifications!

ইন্ডিপেনডেন্ট টেলিভিশনে জুনিয়র এক্সিকিউটিভ বা এক্সিকিউটিভ (ট্রান্সমিশন) এবং ট্রেইনি ব্রডকাস্ট জার্নালিস্ট পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

এক্সিকিউটিভ বা এক্সিকিউটিভ (ট্রান্সমিশন)

এক্সিকিউটিভ বা এক্সিকিউটিভ (ট্রান্সমিশন) পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশনে স্নাতক ডিগ্রি অথবা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, ফলিত পদার্থ বা পদার্থবিজ্ঞানে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদনের বয়সসীমা ২০ থেকে ২৫ বছর। নির্বাচিতদের নিয়োগ দেওয়া হবে রাজধানী ঢাকায়। আগ্রহী পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ৩০ নভেম্বর-২০১৫ তারিখ পর্যন্ত।

ট্রেইনি ব্রডকাস্ট জার্নালিস্ট

ট্রেইনি ব্রডকাস্ট জার্নালিস্ট পদে নিয়োগ দেওয়া হবে তিনজনকে। সাংবাদিকতায় স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের বাংলা ও ইংরেজি লেখনী এবং বাংলা টাইপিংয়ে দক্ষ হতে হবে। আবেদনকারীদের বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে আগামী ২৮ নভেম্বর, ২০১৫ তারিখ পর্যন্ত।

নিয়োগপ্রাপ্তদের বেতন ও অন্যান্য সুবিধা আলোচনাসাপেক্ষে নির্ধারণ করা হবে। পদগুলোতে আবেদন করা যাবে বিডিজবস ডটকমের মাধ্যমে।

সূত্র : বিডিজবস ডটকম