বিভিন্ন পদে নিয়োগ দেবে ব্র্যাক

Looks like you've blocked notifications!

ব্র্যাক এন্টারপ্রাইজের অধীনে পরিচালিত প্রতিষ্ঠান ব্র্যাক ডেইরি অ্যান্ড ফুড প্রজেক্ট কিছুসংখ্যক পদে জনবল নিয়োগ দেবে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

ল্যাব টেকনিশিয়ান

ডিপ্লোমা ইন ফুড টেকনোলজি ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। আবেদনের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। পদটিতে সর্বসাকল্যে বেতন দেওয়া হবে ১৫ হাজার ৯৮০ টাকা।

টেকনিশিয়ান

ডিপ্লোমা ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং পাস এবং ন্যূনতম তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। অনূর্ধ্ব-৩২ বছর বয়সের প্রার্থীরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। পদটিতে সর্বসাকল্যে বেতন দেওয়া হবে ১৫ হাজার ৯৮০ টাকা।

মেশিন অপারেটর

মেকানিক বা ইলেকট্রিকে তিন বছরের ট্রেড কোর্সসহ এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। পদটির জন্য বেতন সর্বসাকল্যে ১১ হাজার ১৯০ টাকা।

ইলেকট্রিশিয়ান

ইলেকট্রিকে তিন বছরের ট্রেড কোর্সসহ এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য বেতন সর্বসাকল্যে ১১ হাজার ১৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত কাগজপত্রসহ আবেদন করতে পারবেন ‘ব্র্যাক মানবসম্পদ বিভাগ, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২’ ঠিকানায়। আবেদন করা যাবে ৩১ জানুয়ারি-২০১৬ তারিখের মধ্যে।

বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ১৫ জানুয়ারি-২০১৫ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :