আকর্ষণীয় পদে বাংলালিংকে চাকরির সুযোগ

Looks like you've blocked notifications!

আকর্ষণীয় বেতন ও কর্মপরিবেশের কারণে অনেকেই ক্যারিয়ার গড়তে চান টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোতে। তাদের জন্য আজকের চাকরির খবরে থাকছে বাংলালিংকের সম্প্রতি প্রকাশিত নিয়োগের বিজ্ঞপ্তিগুলো।

কাস্টমার এক্সপেরিয়েন্স এক্সিকিউটিভ

মার্কেটিং থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন  কাস্টমার এক্সপেরিয়েন্স এক্সিকিউটিভ পদে। পাশাপাশি আবেদনকারীদের ন্যূনতম দুই বছরের কর্ম-অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকার অভ্যন্তরে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২১ ফেব্রুয়ারি, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে বাংলালিংক কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন:

টেলিসেল বিডিও টিম লিডার

স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বিবিএ এবং এমবিএ ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি প্রয়োজন হবে এক থেকে দুই বছর অভিজ্ঞতা। পদটিতে আবেদন করা যাবে ২০ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে বাংলালিংক কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।

প্রোগ্রাম ম্যানেজমেন্ট ডেপুটি ম্যানেজার

স্নাতক বা স্নাতকোত্তর পাস এবং পাঁচ থেকে ছয় বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। ঢাকার অভ্যন্তরে কাজ করতে আগ্রহী প্রার্থীরা এ পদে আবেদন করতে পারবেন ২১ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত। 

বিস্তারিত জানতে বাংলালিংক কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।

আরএম সিস্টেম ইঞ্জিনিয়ার

কম্পিউটার সায়েন্স বা টেলিকমিউনিকেশনে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য সংশ্লিষ্ট কাজে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকার অভ্যন্তরে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২১ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে বাংলালিংক কর্তৃক প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন।

আবেদন প্রক্রিয়া

পদগুলোতে আবেদন করা যাবে বাংলালিংকের ওয়েবসাইটের (http://banglalink.bdjobs.com/JobApply.asp) মাধ্যমে।