প্রাণিসম্পদ অধিদপ্তরে ১৭৬ পদে চাকরি, যোগ্যতা অষ্টম শ্রেণি থেকে স্নাতক

Looks like you've blocked notifications!

বাংলাদেশ প্রাণিসম্পদ অধিদপ্তর ১৭৬ পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট ২৬ ধরনের পদে  নিয়োগ দেওয়া হবে।

পদগুলোর মধ্যে ওভারশিয়ার ডেইরি পদে একজন, ওভারশিয়ার বায়ার পদে তিনজন, ওভারশিয়ার কৃষি পদে তিনজন, গবেষণা সহকারী পদে তিনজন, দুগ্ধ পরিদর্শক পদে একজন, পরিসংখ্যান সহকারী পদে একজন, ল্যাবরেটরি টেকনিশিয়ান (উচ্চ স্কেল) পদে তিনজন, সহকারী কৃষি সুপারভাইজার পদে দুজন, ইলেকট্রিশিয়ান পদে তিনজন, ক্যাশিয়ার পদে আটজন, ল্যাবরেটরি টেকনিশিয়ান (নিম্ন স্কেল) পদে আটজন, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে ৩৮ জন, মিল্ক রেকর্ডার দুজন, ড্রাইভার পদে ১২ জন, ড্রাইভার (ট্রাক্টর) পদে পাঁচজন, জেনারেটর চালক পদে একজন, মেকানিক পদে একজন, পাম্পচালক পদে পাঁচজন, ডেইরি টেকনিশিয়ান পদে একজন, ফিল্ডম্যান পদে তিনজন, কার্পেন্টার পদে একজন, ক্যারিয়ার পদে ১৩ জন, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট পদে ছয়জন, নিরাপত্তা প্রহরী পদে ২৯ জন, পরিচ্ছন্নতাকর্মী পদে ২২ জন ও মালী পদে একজন নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে আবেদন করতে পারবেন অষ্টম শ্রেণি থেকে স্নাতক পাস প্রার্থীরা। তবে ড্রাইভার, ড্রাইভার (ট্রাক্টর) ও পাম্পচালক পদে আবেদনের জন্য অভিজ্ঞতার প্রয়োজন হবে।

আবেদনকারীদের বয়স ২৬ জুন-২০১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আগ্রহী প্রার্থীরা পদগুলোতে চাকরির জন্য আবেদনপত্র পাঠাতে পারবেন ‘মহাপরিচালক, প্রাণিস্বাস্থ্য ও প্রশাসন-১, প্রাণিসম্পদ অধিদপ্তর, কৃষি খামার সড়ক, ফার্মগেট, ঢাকা-১২১৫’ ঠিকানায়। আবেদন করা যাবে ২৬ জুন-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকায় প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :