Beta

রম্য

শীতে ভিডিও ভাইরাল করতে চান?

১০ জানুয়ারি ২০১৯, ১৬:৫৯

মো. আতিক উজ জামান

ভাইরাল শব্দটি আজ নিজেই ভাইরাল। কিছু কিছু উঠতি বয়সী তরুণ-তরুণীর সারা দিনের চিন্তাই যেন কীভাবে ভাইরাল হওয়া যায়। তাদের জন্য হাস্যরসের আজকের শীতকালীন টিপস :

গোসল

আজকাল শীতকালে গোসল না করে থাকা ব্যক্তির সংখ্যাই বেশি বৃদ্ধি পাচ্ছে। তাই শীতকালে ভাইরাল হতে এবার প্রতিদিন ভোরবেলা গোসল করে ফেসবুক লাইভে আসতে পারেন। তবে অবশ্যই এই টিপস শুধু অবিবাহিতদের জন্য।

আইসক্রিম

শীতে আইসক্রিম খান এ রকম দু-একজনের কথা আশপাশে শোনা গেলেও এবার শীতে আয়োজন করতে পারেন আইসক্রিম পার্টি। যেখানে গ্রুপ করে আইসক্রিম খাওয়া হবে এবং থাকতে পারে আইসক্রিম খাওয়া নিয়ে নানান গেম শো। আর শীতের গানবাজনা তো থাকবেই।

বরফপানি

ছোটবেলায় বরফপানি খেলাটি খেলেননি এমন মানুষ খুব কমই দেখা যায়। অর্থাৎ আপনাকে কেউ ছুঁয়ে দিলেই আপনি বরফ আর না ছুঁতে পারলেই আপনি পানি। ধরুন, এই খেলাটিকেই সত্যি সত্যি বরফ আর পানি দিয়ে খেলার আয়োজন করা যেতে পারে।

সাঁতার

যেখানে গোসল করাটাই চ্যালেঞ্জিং, সেখানে আপনি যদি গ্রামের নদীতে (যেহেতু শহরে নদী মানে বড় ড্রেন) এপার থেকে ওপারে সাঁতরে পার হওয়ার ভিডিও আপলোড দিতে পারেন, তাহলে আর আপনার ভাইরাল হওয়া আটকায় কে!

শীতবস্ত্র

শোনা যায় ফেসবুকে আগে থেকে সাজানো ভিডিও তৈরি করে অনেকে চাকরিও পেয়ে যাচ্ছেন, তাই আপনিও এবার ধরুন রাতে পথ দিয়ে আসার সময় আপনার গরম পোশাক খুলে অসহায় মানুষদের পরিয়ে দিন। আর দূর থেকে এই ভিডিও করে হয়ে যান ভাইরাল। আর চাকরি পেয়ে গেলে অবশ্যই হাস্যরসের ঠিকানায় মিষ্টি পাঠাবেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement