ঈদে লাইকি বাংলাদেশের ‘ঈদ ড্রামা ব্রডকাস্ট’ অ্যাক্টিভিটি

Looks like you've blocked notifications!
লাইকি বাংলাদেশ আয়োজন করেছিল ‘ঈদ ড্রামা ব্রডকাস্ট’ অ্যাক্টিভিটি। ছবি : সংগৃহীত

এবারের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লাইকি বাংলাদেশ আয়োজন করেছিল ‘ঈদ ড্রামা ব্রডকাস্ট’ অ্যাক্টিভিটি। এই অ্যাক্টিভিটি সাজানো হয়েছিল লাইকি বাংলাদেশের ব্যবহারকারী, ক্রিয়েটর ও পার্টনারদের জন্য এবং পার্টনারদের মধ্যে এনটিভি ছিল অন্যতম, যেখানে তাদের ঈদের নাটকগুলো প্রমোশনের জন্য তৈরি করা হয়েছিল হ্যাশট্যাগ।

লাইকি বাংলাদেশ এই অ্যাক্টিভিটিতে এক হাজার মার্কিন ডলার পুরস্কার হিসেবে রেখেছিল সব ক্রিয়েটরের জন্য, যেন তাঁরা নাটকের ডায়ালগগুলো ব্যবহার করে ভিডিও তৈরি করেন এবং হ্যাশট্যাগে জয়েন করেন।

ঈদ ড্রামা ব্রডকাস্ট অ্যাক্টিভিটিতে সর্বমোট পাঁচটি হ্যাশট্যাগ ছিল, যার মধ্যে তিনটি হ্যাশট্যাগ ছিল এনটিভির, যেগুলো নির্মাণ করা হয়েছিল এনটিভির নতুন নাটকগুলোর ভিত্তিতে।

সেই তিনটি হ্যাশট্যাগ হচ্ছে : #Biggapon, #Atopor এবং #ThanaThekeAschi; #Biggapon হ্যাশট্যাগটিতে ছিল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের মজার মজার সব ডায়ালগ, সে সমস্ত ডায়ালগ নিয়ে লাইকি ক্রিয়েটররা তৈরি করেছিলেন মজার মজার অনেক ভিডিও। খুব অল্প সময়ে ট্রেন্ডিংয়ে চলে আসে এই হ্যাশট্যাগটি।

একইভাবে #Atopor-এ ছিল অনেক রোমান্টিক ডায়ালগ, যেগুলো নেওয়া হয়েছিল এনটিভির নতুন ঈদ নাটক ‘অতঃপর’ থেকে, যেখানে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা ও জোভান আহমেদ। অসংখ্য লাইকি ক্রিয়েটর জয়েন করেছিলেন এই হ্যাশট্যাগে এবং তৈরি করেছিলেন অনেক সুন্দর সুন্দর ভিডিও।

হ্যাশট্যাগ #ThanaThekeAschi-তে ছিল সাফা কবির ও জোভান আহমেদের রোমান্টিক থ্রিলারের সব ঘটনা ও ডায়ালগ। কিছু কমন রোমান্টিক ডায়ালগ ছিল এই হ্যাশট্যাগে, যা কিনা লাইকির তরুণ ক্রিয়েটরদের অনুপ্রাণিত করেছিল হ্যাশট্যাগটিতে জয়েন করতে এবং ভিডিও তৈরি করতে।

এই সবগুলো হ্যাশট্যাগে জয়েন করেছিলেন লাইকির জনপ্রিয় ক্রিয়েটররা, যাঁদের মধ্যে আনিকা রিফা, ফারাবি, ফায়সাল আহমেদ, নূপুর কথা, মিরাজ এল কিং ও রাত্রিসহ আরও অনেক পপুলার লাইকি ক্রিয়েটর। এই অ্যাক্টিভিটির বিজয়ী এখনও ঘোষণা করা হয়নি। তবে খুব দ্রুতই লাইকি বাংলাদেশ অফিশিয়াল টিম তা ঘোষণা করবে ‘ইন অ্যাপ আই এম মেসেজ’র  মাধ্যমে।

হ্যাশট্যাগের সব ভিডিওসহ আরও মজার মজার ভিডিও দেখতে এখনই ডাউনলোড করুন লাইকি অ্যাপ।