এক লাখ ৪০ হাজার টাকায় দেশের বাজারে নতুন ফোন

Looks like you've blocked notifications!
গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি। ছবি : সংগৃহীত

দেশের বাজারে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইস উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। প্রথম বারের মতো স্যামসাং তাদের গ্যালাক্সি এস সিরিজে এস পেন নিয়ে এসেছে। এরই মধ্যে ডিভাইসটির প্রি-অর্ডার শুরু হয়েছে, যা চলবে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসটি স্যামসাং নক্স ভল্ট দ্বারা সুরক্ষিত। রয়েছে এক্সিনোস ২১০০, যা প্রথম ৫এনএম এক্সিনোস প্রসেসর। ডিভাইসটিতে রয়েছে ৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যা এ পর্যন্ত প্রতিষ্ঠানটির সবচেয়ে ইন্টেলিজেন্ট স্ক্রিন। ব্যবহারকারীর ভিউয়িং অভিজ্ঞতা বাড়াতে কন্টেন্ট অনুযায়ী এর স্ক্রিন রিফ্রেশ রেট ১০ হার্টজ  থেকে ১২০ হার্টজে অ্যাডজাস্ট হবে;  ফলে দীর্ঘক্ষণ ব্যাটারি সুবিধা পাওয়া যাবে।

ডিভাইসটিতে ১০৮ মেগাপিক্সেল প্রো-সেন্সরসহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই সেন্সরটি ব্যবহারকারীদের ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নতমানের কালার ডাটা এবং তিন গুণ ডায়নামিক রেঞ্জের ইমেজ ধারণের সুবিধা দিবে। প্রথমবারের মতো গ্যালাক্সি ব্যবহারকারীরা সব লেন্স (সামনের ও পেছনের) ব্যবহার করে ৬০ এফপিএস-এ ফোরকে ছবি ধারণ করতে পারবেন।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার রঙে পাওয়া যাবে। ডিভাইসটির দাম ধরা হয়েছে এক লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা। প্রতিষ্ঠানটি প্রি-অর্ডারের ক্ষেত্রে ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে এসেছে।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি ডিভাইসটি প্রি-অর্ডারের ক্ষেত্রে প্রতি অর্ডারে ক্রেতারা একটি স্মার্ট ট্যাগ প্রাপ্তির জন্য বিবেচিত হবেন। র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ভাগ্যবান বিজয়ীরা গ্যালাক্সি বাডস প্রো কিংবা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন। এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে ক্রেতারা ১০ হাজার টাকা বোনাস ক্যাশব্যাক পাবেন। নির্দিষ্ট ডিভাইসের ক্ষেত্রে বোনাস ক্যাশব্যাক প্রযোজ্য হবে এবং এ ক্ষেত্রে পুরোনো ফোনের

ক্রেতাদের জন্য রয়েছে ডাটা বান্ডেল অফার। রবি ব্যবহারকারীরা পাবেন ১৫ জিবি এবং বাংলালিংক ব্যবহারকারীরা পাবেন ১২ জিবি ইন্টারনেট।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘উদ্ভাবনী ও ব্যবহারকারীর জীবনে ইতিবাচক প্রভাব রাখবে, এমন সব পণ্য নিয়ে আসতে সচেষ্ট রয়েছে স্যামসাং। ক্রেতাদের জীবনধারায় নতুন মাত্রাদানে, তাদের ক্ষমতায়নে সঠিক পণ্যের উদ্ভাবনকেই সবচেয়ে গুরুত্ব দিয়ে থাকে স্যামসাং। এ বিশ্বাসের ধারাবাহিকতায়, বাংলাদেশি ক্রেতাদের জন্য গ্যালাক্সি এস সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি  বাজারে নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। নতুন এই ডিভাইসটি ক্রেতাদের ব্যক্তিগত চাহিদা পূরণ করবে এবং স্মার্ট ডিভাইসের মাধ্যমে তাদের পছন্দের কাজ করতে পারবে। গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি স্মার্টফোনের প্রচলিত ধারণা ছাড়িয়ে যাবে বলে আমাদের বিশ্বাস।’ 

এই ওয়েবসাইটে http://www.s21preorder.com গিয়ে ডিভাইসটি  প্রি-অর্ডার করা যাবে।