তরুণীকে আংটি পরাতে গিয়ে যত কাণ্ড

Looks like you've blocked notifications!
আংটি পরাতে গিয়ে পানিতে পড়লেন এক যুবক। ছবি : টুইটার

কাউকে জীবনসঙ্গী হিসেবে পাশে পাওয়ার জন্য মানুষ কত ঝুঁকি যে নেয়, তার ইয়ত্তা নেই। প্রেমিকাকে পেতে সাত সাগর তেরো নদী পাড়ি দেওয়ার গল্প সাহিত্যেও বিরল নয়। কিন্তু এ যাত্রায় অদ্ভুত ঘটনার সম্মুখীন হলো এক যুগল।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, থিয়ো শান্তনাস নামের এক টুইটার ব্যবহারকারী মজার একটি ভিডিও শেয়ার করেছেন। এতে দেখা যায়, দাঁড়িয়ে থাকা পাশাপাশি দুটি স্পিডবোটের একটিতে রয়েছেন এক তরুণী। ওই সময় এক যুবক তীর থেকে স্পিডবোটের রেলিং ধরে হেঁটে ওই তরুণীকে আংটি পরানোর জন্য এগিয়ে যাচ্ছেন। আংটি পরানোর পর ওই তরুণী এতটাই খুশি হয়ে যান, যুবককে জড়িয়ে ধরতে গিয়ে যে স্পিডবোট চলতে শুরু করেছে, সেদিকে খেয়ালই করেননি।

এর ফলে ওই তরুণী নিজের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। কিন্তু ওই মুহূর্তে তাঁর পা সজোরে যুবকের গায়ে লেগে গেলে ওই যুবক পানিতে পড়ে যান। অবশ্য এতে দুজনেরই তেমন কোনো ক্ষতি হয়নি। এত কিছুর পরও স্বস্তির বিষয়, আংটি পরানোর পর ওই যুবকের প্রস্তাবে রাজি হয়েছেন তরুণী।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় অনেকেই বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছেন। এক ব্যক্তি বলেছেন, ‘যদি এ যাত্রায় বেঁচে যাও, তাহলে সংসার খুব সুখের হবে।’ আরেকজন বলেছেন, ‘অদ্ভুত লাগলেও ঘটনাটি মনে রাখার মতো।’