লাইকিতে গেম খেলে মোবাইল জেতার সুযোগ

Looks like you've blocked notifications!
লাইকির লোগো। ছবি : সংগৃহীত

স্বল্পদৈর্ঘ্যের ভিডিও প্ল্যাটফর্ম লাইকি বাংলাদেশের ৫০তম বিজয় দিবসকে সামনে রেখে চালু করতে যাচ্ছে বিশেষ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের জন্য লাইকি বিশেষ এইচফাইভ গেম ডিজাইন করেছে।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, লাইকি ব্যবহারকারীরা তাঁদের অ্যাকাউন্টে সাইন ইন করে, ভিডিও তৈরি এবং হ্যাশট্যাগ দিয়ে, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে, নির্দিষ্ট লাইকি অ্যাকাউন্টগুলো ফলো করে এবং বিভিন্ন শো দেখার মতো কাজগুলো শেষ করে ভার্চুয়াল ফুল জিততে পারবেন। সংগৃহীত ফুলগুলো ভার্চুয়াল স্মৃতিস্তম্ভে অর্পণ করে শহিদদের স্মৃতির প্রতি সম্মান জানানো যাবে, যা এই দিবসটির তাৎপর্যকে তুলে ধরবে। ক্যাম্পেইনটি ১০ ডিসেম্বর শুরু হয়েছে, চলবে ১৭ ডিসেম্বর পর্যন্ত। ক্যাম্পেইনে অংশ নেওয়া ভাগ্যবান বিজয়ীদের মোবাইল ফোন এবং ক্যাশ প্রাইজ জিতে নেওয়ার সুযোগ রয়েছে। পাশাপাশি, তাঁদের জন্য থাকছে আকর্ষণীয় ভিজ্যুয়াল ইফেক্ট, কুপনস অব বুস্ট, বিজয় দিবসের বিশেষ ব্যাজ এবং থ্যাংক-ইউ লেটার। 

এ নিয়ে লাইকি বাংলাদেশের হেড অব বাংলাদেশ অপারেশনস জয় বলেন, ‘বাংলাদেশের তরুণদের মহান স্বাধীনতা যুদ্ধের ইতিহাস বিষয়ে সচেতন করতে ও তাদের মাঝে বিজয়ের চেতনা ছড়িয়ে দেওয়ার দায়বদ্ধতা থেকেই আমরা এই ক্যাম্পেইনটি চালু করেছি। বর্তমান প্রজন্ম তাঁদের সব ধরনের কর্মকাণ্ডে নিজেদের একটু ভিন্নভাবে উপস্থাপন করতে পছন্দ করেন। আমাদের বিশেষ ক্যাম্পেইনটি বিজয় দিবসের তাৎপর্য ও তরুণদের অগ্রাধিকার দিয়ে ডিজাইন করা হয়েছে। কোভিড-১৯ বৈশ্বিক মহামারির সময়ে আমাদের এই বিশেষ ক্যাম্পেইনটি সফল হবে বলে আমরা প্রত্যাশা করছি।’